ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৬১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৭ জন, লালমনিরহাটে ১৯ জন, গাইবান্ধায় ১৬ জন, কুড়িগ্রামে ৭ জন, ঠাকুরগাঁওয়ের ১ জন ও বগুড়ার ১ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

১৯

নীলফামারীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

নীলফামারী র‌্যাব-১৩ ও কিশোরগঞ্জ থানার পৃথক অভিযানে ৮৭ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে নীলফামারী-সৈয়দপুর সড়কের সুটিপাড়া দারোয়ানী নামক স্থান থেকে ২৭পিস ইয়াবাসহ তাজমিন খাতুন(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। 

সে সদর উপজেলার পুর্ব কুন্দপুকুর ইউনিয়নের পুব সুটিপাড়া এলাকার মানিক মিয়ার স্ত্রী। র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান জানান, এ ব্যাপারে তার বিরুদ্ধে নীলফামারী থানায় একটি মামলা করে রাতেই তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। 

অপরদিকে কিশোরগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার রাতে একটি দোকানে অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ সুমন রহমান(২৭) নামে একজনকে গ্রেফতার করে কিশোরগঞ্জ থানা পুলিশ। সুমন উপজেলার নিতাই ইউনিয়নের মৌলভীর হাট বাজার এলাকার সাইফুল রহমানের ছেলে। 

আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে দুইজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মমিনুল ইসলাম ও কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশিদ।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর