ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫২৩ জনকে শনাক্ত করা হয়েছে। যা একদিনের আক্রান্তের পরিসংখ্যানে সর্বোচ্চ। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪২ হাজার ৮৪৪ জনে দাঁড়িয়েছে।
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে গণপরিবহন চালুর প্রস্তুতি নিচ্ছে মালিক-শ্রমিকরা লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর দুঃখ প্রকাশ টেকনিশিয়ানসহ আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার ঢাবি ছাত্রলীগ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে দোয়া মাহফিল মানবিকতার উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি করলেন লালমনিরহাটের এসপি আবিদা
৭৪

নীলফামারীতে এমপি নুর ও ডিআইজির পূজামন্ডপ পরিদর্শন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

নীলফামারী জেলা সদরের বিভিন্ন দুর্গাপুজা মন্ডব পরিদর্শন করেছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তিনি পুজা মন্ডপ পরিদর্শন ও ব্যাক্তিগত অনুদান প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ সহ জেলা ও উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন গুলোর নেতাকর্মীরা।

অপর দিকে একই দিন রাতে নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলার বিভিন্ন পুজামন্ডব দর্শন করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম। রাতে এমপি নুর যখন নীলফামারী শহরের কেন্দ্রীয় আনন্দময়ী কালিবাড়ি মন্দিরে দুর্গাপুজা পরিদর্শন করছিলেন সেখানে উপস্থিত হন ডিআইজি। এ সময় নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন উপস্থিত ছিলেন।

এখানে তাদের অভ্যর্থনা জানায় কালিমন্দিরের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়, সাধারন সম্পাদক তাপস কুমার রায় সহ ভক্তরা। এখানে অতিথিরা উপভোগ করেন আরতি।

অপর দিকে ডিআইজি ওই রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কেন্দ্রীয় পূজামন্ডপে আসেন। এ সময় তিনি পূজা উদ্যাপন পরিষদের লোকজনের সাথে মতবিনিময় করেন এবং বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। ডিআইজি কেন্দ্রীয় পূজা মন্ডপের সার্বিক পরিস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ ও প্রশংসা করেন। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর