রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

১২

নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

নানা কর্মসূচীর মাধ্যমে “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী- সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে/২০১৯ পালন করা হয়েছে।

শনিবার(২৬ অক্টোবর) জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে সকাল ১০টায় সদর থানা চত্ত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমি হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে/২০১৯ সফলতা কামনা করেন। আলোচনায় মূল বক্তা ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। 
জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ হাসান বেগ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম আতিুকুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য প্রকৌশলী শফিকুল আলম ডাবলু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, জেলা ইউপি চেয়ারম্যান ফোরামের সাধারন সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, সদর থানার ওসি মোমিনুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় জঙ্গী, মাদক, এসিড নিক্ষেপ, শিশু অপহরণ, নারী ও শিশু নির্যাতন, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস বিরোধী কার্যক্রম প্রতিরোধে সকলের সহযোগীতা কামনা করা হয়েছে। অনুষ্ঠানে জেলা কমিউনিটি পুলিশিং এ বিশেষ ভুমিকা রাখার জন্য আটজনকে সম্মাননা হিসাবে ক্রেস্ট প্রদান করা হয়।

সুত্র মতে জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় অনুরূপ কর্মসুচি পালন করা হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর