ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৪৬

নীলফামারীতে জমি নিয়ে সংঘর্ষে বিমাতা ভাইয়ের মৃত্যু: গ্রেফতার-৩   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

জমি নিয়ে বিরোধের জেরের সংঘর্ষে বিমাতা ভাই রুহুল আমিনকে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নীলফামারীর ডোমার উপজেলা গোমনাতি ইউনিয়নের পন্ডিতপাড়া গ্রামের এই ঘটনায় আজ শনিবার(২৫ জুলাই/২০২০) ডোমার থানা পুলিশ তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করেছে।

এ বিষয়ে নিহতের ছেলে কাওছার আলী বাদী হতে একটি হত্যা মামলা দায়ের করেছে। 


জানা যায়, ওই গ্রামের মৃত সেকেন্দার আলীর দুই স্ত্রী। বড় স্ত্রীর ছেলে মোতালেব হোসেন(৬৫) ও ছোট স্ত্রীর ছেলে রুহুল আমিন এর মধ্যে পৈত্রিক সম্পক্তি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গতকাল শুক্রবার(২৪ জুলাই) সকালের দিকে ছোট স্ত্রীর ছেলে রুহল আমীন বিরোধ জমিতে হাল চাষ দিতে যায়। এসময় বড় স্ত্রীর ছেলে মোতালেব বাঁধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে রুহুল আমীন গুরুত্ব আহত হয়। তাকে প্রথমে ডোমার হাসপাতালে ও বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওই দিন রাতে রুহুল আমীনের মৃত্যু হয়।

নিহতের পরিবারের অভিযোগ পেয়ে পুলিশ রাত ১২ টার দিকে মোতালেব হোসেন তার  স্ত্রী আলেমা(৫৫) ও ছেলে আশিক এলাহীকে(৩৫)  গ্রেফতার করে। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেন। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর