ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
২৪

নীলফামারীতে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০১৯ উপলক্ষে নীলফামারীতে র‌্যালী ও সেমিনার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে জেলা পরিষদ মিলনায়তনে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ নীলফামারীর সহকারি কমিশনার বিল্লাহ হোসেনের সভাপতিত্বে এক সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগের কমিশনার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট শওকত আলী সাদী।  বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন। বক্তব্য রাখেন জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহসভাপতি ফরহানুল হক সহ অতিথিরা মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন। সেমিনারে বিষয় ভিত্তিক ‘নতুন ভ্যাট আইন ও সম্ভাবনার বাংলাদেশ শীর্ষক’ কি নোট উপস্থাপন করেন সেমিনারের সভাপতি। 

উল্লেখ্য, “ভ্যাট দিচ্ছে জনগণ, দেশের হচ্ছে উন্নয়ন” এই প্রতিপাদ্য নিয়ে নীলফামারীতে ১০ ডিসেম্বর থেকে জাতীয় ভ্যাট দিবস এবং ভ্যাট সপ্তাহ বিভিন্ন কর্মসূচির মধ্যে পালিত হচ্ছে। সেমিনারে সাংবাদিক, ব্যবসায়ি, চেম্বার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর