ব্রেকিং:
২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা পূর্ব নির্ধারিত ১ ফেব্রুয়ারির পরিবর্তে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে- শিক্ষা মন্ত্রণালয়

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

২৯

নীলফামারীতে টিসিবি’র ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ’র (টিসিবি) উদ্যোগে নীলফামারীতে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করা হয়। আজ সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে শহরের ডিসি কার্যালয় চত্বরে টিসিবির এই পেঁয়াজ বিক্রির উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও জেলা ফার্টিলাইজার এ্যাসোসিয়েশনের (বিএফএ) সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার। 

টিসিবি ডিলার রহমতুল্লাহ চুন্নু জানান, প্রতিদিন ১ টন করে আগামী চারদিন চারটন পেঁয়াজ বিক্রি করা হবে খোলা বাজারে। ৪৫টাকা কেজি দরে এখান থেকে কেনা যাবে। জেলা প্রশাসক কার্যালয় সূত্র জানায়, জেলায় টিসিবির ডিলার রয়েছেন ২৫জন। প্রথম পর্যায়ে জেলা শহরেই এই পেঁয়াজ বিক্রি হবে।

অপর দিকে জেলা প্রশাসন সুত্র জানায়, বাজারে পেঁয়াজের দাম সহনশীল রাখতে বানিজ্য মন্ত্রণালয় হতে এ জেলার জন্য আরো ৫০ মেট্রিক টন পেঁয়াজ বরাদ্দ পাওয়া গেছে। শীঘ্রই এ পেঁয়াজ হাতে পাওয়া মাত্রই নীলফামারী বাজারে ৪৫ টাকা কেজি দরে বিক্রি শুরু করা হবে।  

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর