বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৩৯তম বিশেষ বিসিএসের মাধ্যমে ৪ হাজার ৪৪৩ জনকে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ কবি বেগম সুফিয়া কামালের ২০তম মৃত্যুবার্ষিকী আজ একাত্তরের মুক্তিযুদ্ধে গণহত্যা বিষয়ক জাদুঘর স্থাপনে সহায়তা করবে রাশিয়া গুজবে জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐতিহাসিক টেস্ট থেকে আঙুলের চোটের কারণে ছিটকে গেলেন সাইফ
২৮১

নীলফামারীতে দিঘিতে ডুবে নিখোঁজের চার দিন পর লাশ উদ্ধার

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

নীলফামারীর নীলসাগর দিঘিতে ডুবে নিখোঁজের চার দিন পর সুমন চন্দ্র রায়ের (১৫) লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে ওই দিঘির পূর্ব দিকে তার লাশ ভেসে উঠে।

গত বুধবার সকালে জেলা সদরের গোরগ্রাম ইউনিয়নে অবস্থিত নীলসাগর দিঘিতে নিখোঁজ হয় সুমন চন্দ্র রায়। ওই দিন বেলা ১১টা থেকে রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাকে উদ্ধারে অভিযান শুরু করে। গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত লাশ পাওয়া না যাওয়ায় জেলা প্রশাসন জেলেদের নিয়ে আসে। আজ সকালে ওই জেলেরা জাল ফেলার প্রস্তুতিকালে সকাল সাড়ে আটটার দিকে সুমনের লাশ ভেসে উঠে।

নিখোঁজ সুমন জেলা সদরের খোকসাবাড়ি ইউনিয়নের মুসরত গোড়গ্রামের সুকুমার চন্দ্র রায়ের ছেলে। সে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুমন আরও তিন বন্ধুর সঙ্গে গত বুধবার সকালে নীলসাগর দিঘিতে পুণ্যস্নান উপলক্ষে গভীর পানিতে নেমে নিখোঁজ হয়। তিন বন্ধু বিপুল চন্দ্র রায়, অনুকূল চন্দ্র রায় ও উত্তম কুমার রায় ফিরে এলেও গভীর জলে ডুবে নিখোঁজ হয় সুমন। 

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুমনের লাশ উদ্ধার করে তার স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –