মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
১৭১

নীলফামারীতে নদীতে মাছ ধরতে গিয়ে কৃষ্ণমূর্তি কুড়িয়ে পেলেন দিনমজুর

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

নীলফামারীর পলাশবাড়ী এলাকায় নদীতে মাছ ধরতে গিয়ে নগেন নামে এক দিনমজুর পানির নিচ থেকে কৃষ্ণমূর্তি কুড়িয়ে পেয়েছেন। রোববার বাড়ির পাশে কলন্দর নদীতে মাছ ধরার সময় মূর্তিটি পাওয়া যায়।

মূর্তিটি পাওয়ার পরে প্রথমেই তিনি স্থানীয় ইউপি সদস্য সুনীল চন্দ্র রায় ও পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মমতাজ আলী প্রামানিককে বিষয়টি অবগত করলে তারা প্রশাসনকে খবর দেন।

পরে নীলফামারী সদর থানার এসআই হেলাল উদ্দিন মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নীলফামারী সদর থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, মূর্তিটি কস্টি পাথরের কিনা তা তারা পরীক্ষা নিরীক্ষা করে দেখে তারপর জানাবেন।

সদরের ইউএনও এলিনা আক্তার মুঠোফোনে বলেন , এখনো পরীক্ষা করা হয়নি মূর্তিটি।

এই বিভাগের আরো খবর