শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সশস্ত্র বাহিনীর বীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিএনপি এখন গুজবের রাজনীতি করে: কাদের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে পরিবহন-মালিক শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার সশস্ত্র বাহিনী দিবস আজ
১০

নীলফামারীতে পাঁচ দিন ব্যাপী সাংবাদিক প্রশিক্ষণ শেষ হয়েছে

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

নীলফামারীতে সাংবাদিকদের নিরাপত্তা, ঝুঁকি চি‎হ্নিতকরণ, নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন ও দায়মুক্তি বিষয়ক পাঁচ দিন ব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে। সোমবার (২১ অক্টোবর) বিকালে জেলা শহরের নটখানায় অবস্থিত ডেনিশ বাংলাদেশ লেপ্রসি মিশন মিলনায়তনে এই প্রশিণের সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী সাংবাদিকদের সনদ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। ইউএসএসের নির্বাহী পরিচালক আল উদ্দিন আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নজরুল ইসলাম ও নিউজ নেটওয়ার্কের পরিচালক শহিদুজ্জামান।

ইউরোপীয় ইউনিয়নের আর্থিক সহযোগিতায় নিউজ নেটওয়ার্ক এবং উদয়াঙ্কুর সেবা সংস্থার যৌথ আয়োজনে গত ১৭ অক্টোবর হতে প্রশিক্ষন শুরু হয়। এতে অংশ নেন বিভিন্ন মিডিয়ার জেলার কর্মরত ২৫ জন সাংবাদিক। উল্লেখ যে এর আগে আরো ২৫ জন সাংবাদিক উক্ত বিষয়ে প্রশিক্ষন গ্রহণ করেছিল। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর