ব্রেকিং:
রাজবাড়ীর পাংশায় আন্তনগর মধুমতি এক্সপ্রেসে পাথর নিক্ষেপ করেছে বখাটেরা। এতে এক যাত্রী আহত হয়েছেন। ত্রাণ প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ পদ্মাসেতুর রেল রুটও যুক্ত হচ্ছে ট্রান্স-এশিয়ান নেটওয়ার্কে মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত পঞ্চগড় বোদা উপজেলায় মাইক্রোবাস ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
শুকনো মৌসুমে কুড়িগ্রামের ধরলা নদীর ভাঙন শুরু হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ছেন তিন গ্রামের মানুষ। সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বিএনপির রাজনীতি খালেদার অসুস্থতার মধ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান কুড়িগ্রামে চুরি করে সিসি ক্যামেরায় ধরা খেল পুলিশ ফেনীতে স্থায়ী শহীদ মিনার পেল মাদরাসা শিক্ষার্থীরা
৪৬

নীলফামারীতে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

পুকুরে ডুবে খোদেজা বেগম(৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের হাজীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে আজ শনিবার দুপুরে।

ওই বৃদ্ধা জেলার ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের মৃত আব্দুল হকের স্ত্রী।

স্থানীয়রা জানান, ১৫দিন আগে সোনারায়ে ছোট জামাতা আব্দুল মালেকের বাড়িতে আসেন খোদেজা। আজ শনিবার দুপুরে সকলের অগোচের পুুকুরে ডুবে যান তিনি। প্রতিবেশিরা তার লাশ দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করেন। 


খোদেজা বেগমের বড় জামাতা ছাতনাই বালাপাড়া গ্রামের শফি উদ্দিন জানান, আমার শ্বাশুড়ীর কোন ছেলে নাই। শুধু দুই মেয়ে। তিনি কিছু দিন বড় মেয়ের বাড়িতে এবং কিছুদিন ছোট মেয়ের বাড়ীতে থেকে দিন যাপন করতেন। ১৫দিন আগে আমার বাড়ী থেকে ছোট জামাতা আব্দুল মালেকের বাড়ীতে গিয়েছিলেন।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর