ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৬১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৭ জন, লালমনিরহাটে ১৯ জন, গাইবান্ধায় ১৬ জন, কুড়িগ্রামে ৭ জন, ঠাকুরগাঁওয়ের ১ জন ও বগুড়ার ১ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

৬০

নীলফামারীতে পুকুর থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

পুকুর পাড়ে পায়ের সেন্ডেল। কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছে না মুশকিরাত আক্তার নিঝুমকে (১৯) নামে এক কলেজ ছাত্রীকে। দীর্ঘ সময় পর তার মরদেহ ভাসতে দেখা যায় পুকুরে। ঘটনাটি রহস্যের গন্ধ হওয়ায় পুলিশ মরদেহ উদ্ধার করে আজ মঙ্গলবার(২৮ জুলাই/২০২০) দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে নিঝুমের লাশ হস্তান্তর করে।

ওই ছাত্রী নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন রাজীব গ্রামের গোলাম মর্তুজার মেয়ে। 
মুশকিরাত আক্তার নিঝুম নীলফামারী সরকারী মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের রাষ্টবিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। সে কলেজের হোস্টেলে থেকে পড়াশুনা করতো। কিন্তু সারা বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সে বাড়িতে অবস্থান করছিল।

ঘটনার দিন গতকাল সোমবার (২৭ জুলাই) নিঝুম দুপুরের খাবার শেষে বাড়ির পাশে বাগানে হাঁটতে যায়। দীর্ঘ সময় সে বাড়িতে ফিরে না আসায় বাড়ির আশপাশে খোঁজাখুজি শুরু হলে পুকুরপাড়ে তার পায়ের সেন্ডেল দেখতে পাওয়া যায়। সন্ধ্যায় পুকুরে তাঁর লাশ ভেসে উঠে। 
কিশোরগঞ্জ থানার ওসি এম হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এটি হত্যা না আত্মহত্যা বা পুকুরে ডুবে মুত্যু তা নিয়ে রহস্য দেখা দিয়েছে। তাই থানায় একটি অস্বাভাবিক মামলা রুজু করে লাশের ময়না তদন্ত করা হয়। 
তবে এলাকার অনেকে ধারনা করছে কেউ বা কারা তাকে ধর্ষন করে মেরে পুকুরে ফেলে দিয়েছে। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর