ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১১৪

নীলফামারীতে পুলিশের হাতে মাদক ব্যবসায়ী ভুয়া ওসি গ্রেফতার   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুন ২০২০  

লুৎফর রহমান ওসি(৪২) অবশেষে গ্রেফতার হয়েছে। দীর্ঘ দুই বছর পলাতক থাকার পর নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের অভিযানে গত বুধবার (১০ জুন/২০২০) জুন রাতে তাকে গ্রেফতার করা হয় রংপুরের বদরগঞ্জ উপজেলার বখশীগঞ্জ থেকে। তাকে গত বৃহস্পতিবার (১১ জুন/২০২০) আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে প্রেরন করা হয়। পুলিশ জানায় লুৎফর রহমান ওসি দুই বছরের আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত আসামী।


সে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পাঠানপাড়া মৃত.খয়ের উদ্দিনের ছেলে। সে  কুখ্যাত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার সঙ্গে সে থানার ওসি পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে প্রতারনা করে আসছিল। বিশেষ অভিযানের সময় সে ২০১৭ সালে একবার গ্রেফতার করা হয়েছিল। ওই সময় তার কাছে বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের হয়। দীর্ঘ দিন কারাগারে থাকার পর জামিন হয় তার। পরবর্তীতে সে গা ঢাকা দেয়। তাঁর অনুপস্থিতিতেই বিজ্ঞ আদালত তাঁর দুই বছরের সশ্রম কারাদন্ড এবং ১২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সাজা প্রদান করে। পলাতক থাকায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। 


দুই বছর পলাতক থাকা অবস্থায় পুলিলশ গোপনে খবর পেয়ে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমানের নেতৃত্বে থানার উপপরিদর্শক (এসআই) ইমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজসহ পুলিশ সদস্যরা রংপুরের বদরগঞ্জ উপজেলার বখশীগঞ্জ এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। 


সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি লুৎফর রহমান ওরফে ভূয়া ওসিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর