ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ৮৮৮ জন। অপরদিকে গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৮৭৫টি নমুনা পরীক্ষা করে ভাইরাসটির সংক্রমণ পাওয়া গেছে ৩ হাজার ৭৭৫ জনের শরীরে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ লাখ ৪৯ হাজার ২৫৮ জন। আজ বুধবার রংপুর মেডিকেল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৪১ জনের করোনা শনাক্ত হয় । নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২১.৮০ শতাংশ। নিরাপদ ও কার্যকর ভ্যাকসিন পেয়ে যাব তার নিশ্চয়তা নেই- ফাউচি
  • বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৭ ১৪২৭

  • || ১১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরের পাঁচ নদীর পানি বিপৎসীমার উপরে: প্লাবিত হচ্ছে নতুন এলাকা বিএনপিতে ভাইপন্থীদের নিয়ে বিব্রত হাইকমান্ড শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ২০ কোটি টাকা খাবারের বিলের খবর ভিত্তিহীন- ঢামেক পরিচালক দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে- র‌্যাব ডিজি
৪৫৩

নীলফামারীতে পূবালী ব্যাংকের শাখায় ‘মুজিব কর্ণার’ উদ্বোধন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী “মুজিববর্ষ” উপলক্ষে নীলফামারীতে পূবালী ব্যাংকের শাখায় ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে ওই কর্ণারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকটির রংপুর অঞ্চলের প্রধান মোঃ কামরুজ্জামান। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের নীলফামারী শাখার ব্যবস্থাপক রবিউল ইসলাম, সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মঈন উদ্দিন, রংপুর ধাপ শাখার ব্যবস্থাপক মুশফিক জামান, ঠিকাদার মিজানুর রহমান প্রমুখ। 

নীলফামারী শাখার ব্যবস্থাপক রবিউল ইসলাম জানান, ওই কর্ণারে মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু সম্পর্কিত শতাতিক বই রাখা হয়েছে। পর্যায়ক্রমে এ সংক্রান্ত আরো বই যুক্ত হবে। এছাড়াও সকাল দশটা থেকে  ব্যাংকের প্রধান ফটকের সামনে জাতির পিতার প্রতিকৃতি প্রদর্শণ করা হয়। পরে সেখানে জম্ম বার্ষিকীর কেক কাটা হয়। ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী এবং গ্রাহকরা অংশগ্রহণ করেন কর্মসূচিতে। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর