ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
১৩৯

নীলফামারীতে পৌর মেয়রসহ আরও ৪১ জন করোনা আক্রান্ত 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, একই পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর অহিদুল হক সহ নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

আজ রবিবার সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান গত ২৪ ঘন্টার নমুনার রির্পোটে এ তথ্য পাওয়া গেছে। 
নতুন আক্রান্তদের মধ্যে নীলফামারী সদরে ১৪জন, সৈয়দপুর উপজেলায় ১২জন, জলঢাকা উপজেলায় ৭জন, কিশোরীগঞ্জ উপজেলায় ৫জন, ডোমার উপজেলায় দুইজন ও ডিমলা উপজেলায় একজন। 


সূত্র মতে, নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ৪০৭ জন । এর মধ্যে সদরে রয়েছেন ১৩৭ জন, জলঢাকা উপজেলায় ৭৯ জন, ডিমলা উপজেলায় ৫২ জন, সৈয়দপুর উপজেলায় ৫৩ জন, ডোমার উপজেলায় ৪২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৪ জন রয়েছেন। তবে আক্রান্তদের মধ্যে ২৯৩ জন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছেন ১ নারীসহ ৭ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৯৫ জন। এ পর্যন্ত নমুনা প্রেরণ করা হয় ৩ হাজার ৫৭৫ জনের। রির্পোট পাওয়া গেছে ৩ হাজার ৪৪৪ জনের। নমুনা রির্পোটে অপেক্ষমান ১৩১ জনের। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর