ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে রংপুর জেলায় প্রায় ছয় হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মুসল্লিরা। ঈদের দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত মসজিদে মসজিদে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে অর্ধশত ঘরবাড়ি। আহত হয়েছেন অন্তত পাঁচজন। পবিত্র ঈদুল ফিতর আজ
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আজ মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। লালমনিরহাটে ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি রংপুরে ছয় হাজার মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত ঘরে বসে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ
২৯৩

নীলফামারীতে বিজয় ফুল উৎসব অনুষ্ঠিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা উপলদ্ধি এবং সংগ্রামী ইতিহাস জানাবার উদ্দেশ্যে মন্ত্রী পরিষদ বিভাগ সারাদেশের ন্যায় নীলফামারী জেলা পর্যায়ে ‘বিজয় ফুল উৎসব’ অনুষ্ঠিত হয়েছে  শনিবার(২ নভেম্বর)। দিনব্যাপী বিজয় ফুল তৈরি, গল্প রচনা, কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ এবং দলগত দেশাত্মবোধক ও জাতীয় সংগীত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপ-সচিব আকতারুজ্জামান, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ বক্তব্য দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলামের সভাপতিত্ব করেন। জেলা পর্যায়ে বিজয়ীরা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে। পরে জেলা শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমির শিশু শিল্পিরা সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়ন করেন। বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাড়াও সরকারী দফতরের প্রধানগণ এতে উপস্থিত ছিলেন।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর