ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
২০২

নীলফামারীতে র‌্যাবের অভিযানে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

নীলফামারী সদরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের র‌্যাব-১৩ ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৪ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত সদরের যাদুরহাট, বাবরিঝাড় ও দারোয়ানী টেক্সটাইল বাজারে এ অভিযান পরিচালনা করেন নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুভাশীষ চাকমা।

এ সময় ফ্রিজে রাখা পচা মাংস বিক্রি ও সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে মাংস বিক্রি, মেয়াদ উত্তীর্ণ পাউরুটি এবং অবৈধভাবে ধূমপানের বিজ্ঞাপন প্রচারের দায়ে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। পাশাপাশি মেয়াদোর্ত্তীণ বিভিন্ন খাদ্য পণ্য জব্দ করে তা ধ্বংস করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –