ব্রেকিং:
সৌদি আরবের মদিনায় বাস দুর্ঘটনায় নিহত ৩৫ জন। কাশ্মীরে ভারত পাকিস্তান সেনাদের গুলি বিনিময়ে ৪ বেসামরিক নাগরিক নিহত। রুশ পারমানবিক পরীক্ষা কেন্দ্রের কাছে যুক্তরাষ্ট্রের ৩ কূটনীতিককে আটক করেছে রুশ গোয়েন্দা সংস্থা। ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে ৬ দশমিক ৪ মাত্রার ভূমিকম্প নিহত ৩ আহত অন্তত ১৪ জন। রুশ প্রেসিডেন্ট পুতিনের সাথে বৈঠক করতে যাচ্ছেন, তুর্কি প্রেসিডেন্ট এরদোয়ান। তুরস্কের অভিযানে যুক্তরাষ্ট্রের কোন সমস্যা নেই। কুর্দিরা ফেরেশতা নয়, বললেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প।

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
হাসপাতাল, শিক্ষাপ্রতিষ্ঠান এবং ঘনবসতিপূর্ণ এলাকা থেকে মোবাইল টাওয়ার দ্রুত সরানোর নির্দেশ হাইকোর্টের, পূর্ণাঙ্গ রায় প্রকাশ। রাজধানীর গাবতলী থেকে নব্য জেএমবির তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সড়ক দুর্ঘটনায় রাজধানীর হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল আরোহী নিহত। চাপাইনবাবগঞ্জে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‍্যাব। রাজবাড়ীর গোয়ালন্দে বাস থেকে ৮ রোহিঙ্গা আটক। কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২। পুলিশের বিশেষ অভিযানে সাতক্ষীরায় ২৪ জন আটক। কক্সবাজারে ২০০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ড। নড়াইলের লোহাগড়ায় শিশু ও মাদারীপুরের কাঁঠালবাড়ি লঞ্চঘাটে বাসের হেলপারের মরদেহ উদ্ধার, আটক ৩। আইন অমান্য করে ইলিশ ধরায়, পটুয়াখালীতে ৩০, রাজবাড়ীতে ১৫ ও চাঁদপুরে ৯ জেলে আটক। বিভিন্ন মেয়াদে সাজা। নাটোরে পুলিশ ও আইনজীবীর হয়রানির শিকার বাবলুকে ১৮ বছর পর মামলা থেকে অব্যাহতিঃ ক্ষতিপূরণের নির্দেশ হাইকোর্টের। নাব্যতা সংকটে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট ফেরি চলাচল বন্ধ। ঢাকা জেলার সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর থেকে জাহাঙ্গীর আলমকে অব্যহতিঃ আইন মন্ত্রণালয়। চট্টগ্রামে ১৪৮ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মিশম্যাক শিপ ব্রেকিং ইয়ার্ড এর মালিক মিজানুর রহমান ও মার্কেন্টাইল ব্যাংকের শাখা ব্যবস্থাপক নন্দদুলাল এর বিরুদ্ধে দুদকের মামলা। প্রধানমন্ত্রীর সাথে ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোর সৌজন্য সাক্ষাৎ।
৪১

নীলফামারীতে ‘সমকামী’ স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তার সমকামী স্বামীকে পুলিশ গ্রেফতার করেছে। কারণ অন্য পুরুষদের সঙ্গে তার শারীরিক সম্পর্ক।বাধা দিতে গেলে স্ত্রীকে হত্যার চেস্টা করে ওই স্বামী।

বৃহস্পতিবার(৩ অক্টোবর) ভোরে নীলফামারীর ডোমার থানা পুলিশ ওই নারীর স্বামী মোঃ আনিস রহমান মালু(৩৩) চিকনমাটি ধনীপাড়ার নিজবাড়ী থেকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করে। গ্রেফতারকৃত আনিস আব্দুর রহমানের ছেলে ও উপজেলার গোমনাতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক(শরীর চর্চা) হিসেবে কর্মরত।

উম্মে রুমানা লিমির দায়ের করা মামলায় জানা যায়, সে এ জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল হাজীপাড়া গ্রামের মোঃ আাজিজুল ইসলামের মেয়ে। সাড়ে চার বছর আগে আনিস রহমানের সঙ্গে বিয়ে হয়। তাদের আড়াই বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। হঠাৎ করে তার স্বামী পুরুষদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরী করে সমকামীতে জড়িয়ে পড়ে। টাকার লোভ দেখিয়ে ডোমারের বেশকিছু ছেলেকে বিভিন্ন সমকামীতায় জড়িয়ে ফেলে। এমনকি স্ত্রীকে অন্য ঘরে রেখে রাতে নিজ বাড়ির ঘরে অন্য পুরুষ নিয়ে এসে এই কাজ করতে থাকে। যা দেখতে পায় স্ত্রী। এতে বাধা দিতে গেলে স্ত্রীকে নির্যাতন শুরু করে। এমন কি সংসার করতে স্ত্রীকে তার বাবার বাড়ি হতে ৭ লাখ টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে। এতে স্ত্রী রাজি না হলে স্ত্রীকে বেধরক মারপিট ও গলা টিপে হত্যার চেস্টা করে। গ্রামবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে ডোমার হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী বুধবার রাতে ডোমার থানায় সমকামী স্বামীর বিরুদ্ধে সমকামীতা উল্লেখ করে নারী নির্যাতনের ধারায় মামলা দায়ের করে।ডোমার থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতর করে জেলাকারাগারে প্রেরন করা হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর