রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৭৮

নীলফামারীতে ‘সমকামী’ স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তার সমকামী স্বামীকে পুলিশ গ্রেফতার করেছে। কারণ অন্য পুরুষদের সঙ্গে তার শারীরিক সম্পর্ক।বাধা দিতে গেলে স্ত্রীকে হত্যার চেস্টা করে ওই স্বামী।

বৃহস্পতিবার(৩ অক্টোবর) ভোরে নীলফামারীর ডোমার থানা পুলিশ ওই নারীর স্বামী মোঃ আনিস রহমান মালু(৩৩) চিকনমাটি ধনীপাড়ার নিজবাড়ী থেকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করে। গ্রেফতারকৃত আনিস আব্দুর রহমানের ছেলে ও উপজেলার গোমনাতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক(শরীর চর্চা) হিসেবে কর্মরত।

উম্মে রুমানা লিমির দায়ের করা মামলায় জানা যায়, সে এ জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল হাজীপাড়া গ্রামের মোঃ আাজিজুল ইসলামের মেয়ে। সাড়ে চার বছর আগে আনিস রহমানের সঙ্গে বিয়ে হয়। তাদের আড়াই বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। হঠাৎ করে তার স্বামী পুরুষদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরী করে সমকামীতে জড়িয়ে পড়ে। টাকার লোভ দেখিয়ে ডোমারের বেশকিছু ছেলেকে বিভিন্ন সমকামীতায় জড়িয়ে ফেলে। এমনকি স্ত্রীকে অন্য ঘরে রেখে রাতে নিজ বাড়ির ঘরে অন্য পুরুষ নিয়ে এসে এই কাজ করতে থাকে। যা দেখতে পায় স্ত্রী। এতে বাধা দিতে গেলে স্ত্রীকে নির্যাতন শুরু করে। এমন কি সংসার করতে স্ত্রীকে তার বাবার বাড়ি হতে ৭ লাখ টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে। এতে স্ত্রী রাজি না হলে স্ত্রীকে বেধরক মারপিট ও গলা টিপে হত্যার চেস্টা করে। গ্রামবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে ডোমার হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী বুধবার রাতে ডোমার থানায় সমকামী স্বামীর বিরুদ্ধে সমকামীতা উল্লেখ করে নারী নির্যাতনের ধারায় মামলা দায়ের করে।ডোমার থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতর করে জেলাকারাগারে প্রেরন করা হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর