ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৭১

নীলফামারীতে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প ও ত্রাণ বিতরণ 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

নীলফামারীতে সেনবাহিনীর বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জম্ম বার্ষিকী উপলক্ষে দিন ব্যাপী ওই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

আজ রবিবার(২৬ জুলাই/২০২০) সকাল ১১টা থেকে জেলা শহরের রাবেয়া বালিকা বিদ্যা নিকেতন চত্ত্বরে সেনাবাহিনীর ৪৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্ণেল মো. হাসমত উল্লাহ খানের নেতৃত্বে চিকিৎসা সেবা প্রদান করেন সিএমএইচ, বিইউএসএমএসের শিশু রোগ বিশেষজ্ঞ লে. কর্ণেল আফরোজা আখতার, স্ত্রী রোগ ও ধাত্রী বিদ্যা বিশেষজ্ঞ লে. কর্ণেল মেহেরিন মজিদ, চিকিৎসা কর্মকর্তা ক্যাপ্টেন দিলরুবা ইয়াছমিন। 


ক্যাম্পে সদর উপজেলার ২৮৭ জন গর্ভবতি মা, নারী এবং শিশুকে বিনামূল্যে চিকিৎসা সেবা, ব্যবস্থাপত্র এবং ঔষধ প্রদান করা হয়। ৬৬ পদাতিক ডিভিশন এবং রংপুর এরিয়ার সার্বিক ব্যবস্থাপনায় ও ৪৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের তত্বাবধায়নে মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে খোলাহাটি ক্যান্টমেন্টের ১৯ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারী। সব শেষে সেখানে খোলাহাটি ক্যান্টমেন্টের ১৯ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারীর ক্যাপ্টেন তানজিম রহমানের নেতৃত্বে বন্যা দূর্গত ১০০ জন দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর