ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৪৭১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৯৯৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৬৩ হাজার ৫০৩ জন।
  • মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শোক দিবসে দেশের সকল মসজিদে বিশেষ দোয়া ‘আধুনিক পদ্ধতি অনুসরণ করে শিশুদের পাঠদান করতে হবে’ লেবাননে পৌঁছেছে বাংলাদেশ সরকারের মানবিক সহায়তা ‘স্বাস্থ্যখাতের দুর্নীতি রোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে সরকার’ প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা পররাষ্ট্রমন্ত্রীর
৮৬

নীলফামারীতে স্কুল ছাত্রের ঘাতক নছিমন চালক গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

নীলফামারীতে সড়কে স্কুল ছাত্র মোরসালিন ইসলাম হাসিফ নিহতের মামলায় নছিমন চালক ময়নুল ইসলামকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার(১৪ জানুয়ারি) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার খারিজা গোলনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। ময়নুলের বাড়ি ওই উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের কালকেউট গ্রামে।

গত রবিবার(১২ জানুয়ারি) দুপুর একটার দিকে বিদ্যালয় থেকে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে জেলা সদরে ইটাখোলা ইউনিয়ন পরিষদের সামনে শহর বাইপাস সড়কে গরু বহনকারী নছিমনের চাপায় নিহত হয় নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধারী শিক্ষার্থী মোরসালিন। এঘটনায় মোরসালিনের বাবা ইটাখোলা ইউনিয়নের শিংদই ছাড়ারপাড় গ্রামের আব্দুর রাজ্জাব বাদশা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। 
সড়কে অবৈধ যানের চাপায় নিহতের ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে ওঠে মোরসালিনের সহপাঠিরা। গতকাল সোমবার(১৩ জানুয়ারি/২০২০) তারা শহরে বিক্ষোভ প্রদর্শণ ও নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করে ওই নছিমন চালককে গ্রেফতার সহ সড়কে অবৈধ যান বন্ধের দাবি জানায়। 
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মমিনুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে নছিমন চালক ময়নুল পলাতক ছিলেন। গোপন সংবাদে অভিযান চালিয়ে জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের খারিজা গোলনা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর