ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
৮৯

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

সড়ক দুর্ঘটনায় মাসুদ উদ্দিন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের চাঁদেরহাট এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত মাসুদ কচুকাটা ইউনিয়নের ধারারপাড় এলাকার মমিনুর ইসলামের ছেলে। 


এলাকাবাসী জানায়, মোটরসাইকেল যোগে মাসুদ নীলফামারী শহরের দিকে যাওয়ার পথে বিপরিত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় সে।
বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক পুলিশের সার্জেন্ট জাহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিলো না। দুর্ঘটনায় তার মাথা ক্ষত বিক্ষত হয়ে যায়।


এ বিষয়ে কথা বললে, নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, মাসুদ ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা তাকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের পক্ষে একটি মামলা করা হয়েছে। সিএনজিটি আটক আছে। সিএনজি চালককে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর