ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৪০

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

সড়ক দুর্ঘটনায় মাসুদ উদ্দিন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের চাঁদেরহাট এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত মাসুদ কচুকাটা ইউনিয়নের ধারারপাড় এলাকার মমিনুর ইসলামের ছেলে। 


এলাকাবাসী জানায়, মোটরসাইকেল যোগে মাসুদ নীলফামারী শহরের দিকে যাওয়ার পথে বিপরিত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় সে।
বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক পুলিশের সার্জেন্ট জাহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিলো না। দুর্ঘটনায় তার মাথা ক্ষত বিক্ষত হয়ে যায়।


এ বিষয়ে কথা বললে, নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, মাসুদ ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা তাকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের পক্ষে একটি মামলা করা হয়েছে। সিএনজিটি আটক আছে। সিএনজি চালককে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর