ব্রেকিং:
বৃহস্পতিবার থেকে রংপুরে শুরু হবে করোনার নমুনা পরীক্ষা দিনাজপুরের বিরামপুরে করোনা সন্দেহভাজন একব্যক্তির মৃত্যু করোনার প্রতিষেধক তৈরির পদ্ধতি জানালেন কুড়িগ্রামের অধ্যাপক কর্মহীন হয়ে পড়েছে পীরগাছার শতাধিক আদিবাসী পরিবার প্রয়োজনে সব স্টেডিয়ামে করোনা হাসপাতাল হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঙালি বীরের জাতি, করোনার কাছে হার মানবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে বিভ্রান্তিকর তথ্য ও গুজব রটালে ব্যবস্থা: আইজিপি শুধুমাত্র করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রস্তুত রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল করোনা পরিস্থিতি বিবেচনা করে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত পণ্যের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখতে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়
৯৯

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২ 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

নীলফামারীর ডোমারে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন। আহত ব্যক্তিকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, ডোমার উপজেলার সোনারায় ইউপির জামির বাড়ি চাকধাপাড়া এলাকার মৃত ওফির উদ্দিনের ছেলে ভ্যানচালক সাইফুল ইসলাম ও উপজেলার হরিণচড়া ইউপির নীলাহাটি শালমারা গ্রামের রফিক উদ্দিনের ছেলে আজিজার রহমান। 

গতকাল শনিবার রাত আটটার দিকে নীলফামারী-ডোমার সড়কের ধরনীগঞ্জ কালীতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। ঘাতক কাভার্ডভ্যান চালক ও হেলপারকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীলফামারী থেকে ডোমার আসার পথে মাল বোঝাই একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা নীলাহাটি যাওয়ার পথে একটি অটোভ্যানকে চাপা দিলে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ দুইজন নিহত হয়। এ সময় অপর যাত্রী শালমারা গ্রামের বসরত আলীর ছেলে আব্দুল হাকিম গুরুতর আহত হয়। 

নিহতের পরিবার জানিয়েছেন, বাড়িতে মিলাদের জন্য ধরনীগঞ্জ বাজার থেকে তবারক কিনে ভ্যানযোগে নিজ বাড়ি নীলাহাটি শালমারায় আসার পথে আজিজার রহমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান সড়ক র্দুঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক চালক ও হেলপারকে আটক করা হয়েছে।  

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর