ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
১৯

নীলফামারীতে হোম কোয়ারেন্টাইনে ২১৪ জন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

নীলফামারীতে নতুন করে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে ১৬ জন যুক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ২১৪ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে ৬৫ জনের। তারা সকলে সুস্থ্য আছেন। 

আজ বুধবা দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগের সুত্র মতে, জেলায় গত ১ ডিসেম্বর থেকে ২৫ মার্চ পর্যন্ত বিদেশ ফেরতের সংখ্যা ২৭৯ জন। তবে জেলায় হোম কোয়ারেন্টাইনের ২১৪ ব্যাক্তিদের বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয়নি। এ নিয়ে জনমনে ক্ষোভের সৃস্টি করেছে। 

সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বলেন, করোনা মোকাবেলায় আমরা সার্বিকভাবে প্রস্তুত আছি।

জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, জেলার ৬ উপজেলায় সেনাবাহিনীর টহল জোরদার রয়েছে। পাঁচ জনের অধিক লোকের জমায়েত দেখলেই ভেঙ্গে দেয়া হবে। এছাড়াও জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন অভিযান অব্যাহত রেখেছেন। গতকাল মঙ্গলবার(২৪ মার্চ/২০২০) সন্ধ্যায় সৈয়দপুর উপজেলা শহরের বাঁশবাড়ি এলাকায় করোনা সন্দেহে এক যুবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। তার সাথে ওই এলাকার ১১ পরিবারের সকল সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয় এবং সাতটি ব্যবসা প্রতিষ্ঠানকে বন্ধ করে ওই এলাকা লকডাউন করা হয়। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর