ব্রেকিং:
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ই-পাসপোর্ট বিতরণ কর্মসূচির উদ্বেধন করলেন প্রধানমন্ত্রী। ভারতে বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বাতিল করার জন্য করা ১৪৪টি মামলার শুনানি চলছে দেশটির সুপ্রিমকোর্টে।

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

৫৫

নীলফামারীতে ৫৬ ব্যাটালিয়ানের বিজিবি দিবস পালিত

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৯  

বর্ডার গার্ড বাংলাদেশের নীলফামারীর ৫৬ ব্যাটালিয়নের উদ্যোগে বিজিবি দিবস/২০১৯ পালন করা হয়েছে। শুক্রবার(২০ ডিসেম্বর) দিনব্যাপী নানান আয়োজনে দিবসটি পালন করা হয়। 

দুপুরে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও প্রীতিভোজে বক্তব্য রাখেন নীলফামারী ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল মোতালেব সরকার, ৫৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শাহ আলম সিদ্দিকী। এ সময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, নীলফামারী উত্তরা ইপিজেড জেনারেল ম্যানেজার মোহাম্মদ এনামুল হক সহ বিভিন্ন সেক্টরের কর্মকর্তা, সুধীজন ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।   

এর আগে দিবসটি পালনে বাদ জুম্মা নামাজের পর বিওপি সদর ও সকল বিওপিতে মিলাদ মাহফিল, বিশেষ দোয়া মাহফিল, সকাল সাড়ে সাতটায় কার্যালয়ের সামনে রেজিমেন্টাল পতাকা উত্তোলন, সকাল নয়টায় বিশেষ দরবার অনুষ্ঠিত হয়। বিকালে সেখানে বিজিবির সকল শ্রেণির সদস্য ও পরিবারের সদস্যদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও সন্ধ্যায় মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর