ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
৩৪৬

নীলফামারীর প্রশ্ন ফাঁসের প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

এসএসসি/সমমান পরীক্ষার প্রশ্ন ফাঁসকারী চক্রের সদস্য হিসেবে হাসিনুর ইসলাম(১৭) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার(৬ ফেব্রুয়ারি/২০২০) রাতে আটোয়ারী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে আটোয়ারী উপজেলার তড়িয়া ইউনিয়নের বোধগাঁও গ্রামের মইনুল হকের ছেলে। 


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব-১৩) ক্রাইম প্রিভেশন কাম্পানী-২(সিপিসি-২) সুত্র জানায়, এসএসসি/দাখিল পরীক্ষা ২০২০’এর প্রশ্নপত্র ফাঁসকারী একটি চক্র প্রতারক মূলক ভাবে ব্যবসা করে আসছিল। গোপন সংবাদে তদন্ত চালিয়ে সত্যতা পাওয়া যাওয়ায় ভিত্তিতে হাসিনুরকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত কথোপকথন ও ভুয়া প্রশ্নপত্রের  ছায়ালিপি জব্দ করা হয়। 


সিপিসি-২ কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে আটোয়ারী থানায় তার বিরুদ্ধে মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ শুক্রবার(৭ ফেব্রæয়ারি/২০২০) আদালতের মাধ্যমে তাকে পঞ্চগড় জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর