ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৩০৬

নীলফামারীর প্রশ্ন ফাঁসের প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

এসএসসি/সমমান পরীক্ষার প্রশ্ন ফাঁসকারী চক্রের সদস্য হিসেবে হাসিনুর ইসলাম(১৭) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার(৬ ফেব্রুয়ারি/২০২০) রাতে আটোয়ারী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে আটোয়ারী উপজেলার তড়িয়া ইউনিয়নের বোধগাঁও গ্রামের মইনুল হকের ছেলে। 


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব-১৩) ক্রাইম প্রিভেশন কাম্পানী-২(সিপিসি-২) সুত্র জানায়, এসএসসি/দাখিল পরীক্ষা ২০২০’এর প্রশ্নপত্র ফাঁসকারী একটি চক্র প্রতারক মূলক ভাবে ব্যবসা করে আসছিল। গোপন সংবাদে তদন্ত চালিয়ে সত্যতা পাওয়া যাওয়ায় ভিত্তিতে হাসিনুরকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত কথোপকথন ও ভুয়া প্রশ্নপত্রের  ছায়ালিপি জব্দ করা হয়। 


সিপিসি-২ কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে আটোয়ারী থানায় তার বিরুদ্ধে মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ শুক্রবার(৭ ফেব্রæয়ারি/২০২০) আদালতের মাধ্যমে তাকে পঞ্চগড় জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

এই বিভাগের আরো খবর