ব্রেকিং:
রাজবাড়ীর পাংশায় আন্তনগর মধুমতি এক্সপ্রেসে পাথর নিক্ষেপ করেছে বখাটেরা। এতে এক যাত্রী আহত হয়েছেন। ত্রাণ প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ পদ্মাসেতুর রেল রুটও যুক্ত হচ্ছে ট্রান্স-এশিয়ান নেটওয়ার্কে মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত পঞ্চগড় বোদা উপজেলায় মাইক্রোবাস ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
শুকনো মৌসুমে কুড়িগ্রামের ধরলা নদীর ভাঙন শুরু হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ছেন তিন গ্রামের মানুষ। সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বিএনপির রাজনীতি খালেদার অসুস্থতার মধ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান কুড়িগ্রামে চুরি করে সিসি ক্যামেরায় ধরা খেল পুলিশ ফেনীতে স্থায়ী শহীদ মিনার পেল মাদরাসা শিক্ষার্থীরা
৫৮

নীলফামারীর জলঢাকার সেই প্রধান শিক্ষককে বদলী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

পঞ্চাশ টাকার জন্য পাঠ্যপুস্তত ফেরত নেওয়া নীলফামারীর জলঢাকা উপজেলার গাবরোল সরকারী প্রাথমিক  প্রধান শিক্ষককে বদলী করা হয়েছে। রংপুর বিভাগীয় উপ-পরিচালকের নির্দেশে  প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে বদলী করে একই উপজেলার শৌলমারী ইউনিয়নের তিস্তা নদীর  গোপালঝাড় চরভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দেয়া হয়েছে। 
বদলীর আদেশ আজ কার্যকর করে অফিস আদেশ প্রকাশ করেছে জলঢাকা উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ। আগামী ১১ফেব্রæয়ারীর মধ্যে সেখানে যোগদান করতে বলা হয়েছে একই আদেশে। 


প্রসঙ্গত ২৯জানুয়ারী বনভোজনে যাওয়ার জন্য শিক্ষার্থী প্রতি ২৫০টাকা নির্ধারণ করেন প্রধান শিক্ষক। পঞ্চম শ্রেণীর ছাত্রী কাজলী রানী রায় বই খাতা নিয়ে বনভোজনে যাওয়ার উদ্দেশ্যে স্কুলে গিয়ে সেদিন সকালে ২০০টাকা প্রদান করেন প্রধান শিক্ষককে।


এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে টাকা ছুড়ে ফেলে কাজলীর বই কেড়ে নিয়ে বের করে দেন প্রধান শিক্ষক। 


বিষয়টি নিশ্চিত করে উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ জানান, বিভাগীয় উপ-পরিচালক ইকবাল হোসেন খন্দকারের নির্দেশে বুধবার বদলীর আদেশ প্রকাশ করা হয়। আব্দুর রাজ্জাকের স্থলে গাবরোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করবেন গোপালঝাড় চরভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(চঃদ) সামছুল আলম।তিনি বলেন, আজ(বুধবার) থেকেই বদলীর আদেশ কার্যকর হবে। 

এই বিভাগের আরো খবর