ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১৪৯

নীলফামারীর ডোমারে যুবককে অপহরণের চেষ্টা : অস্ত্র উদ্ধার

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীর ডোমার উপজেলায় শাহাদাত মোহাম্মদ রুহানী (৩৩) নামের এক যুবককে অপহরণের চেষ্টার সময়, এলাকাবাসীর ধাওয়া খেয়ে, একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ফেলে দুই অপহরণকারী পালিয়ে যায়। রবিবার বিকাল সাড়ে তিন টার সময়, খাটুরিয়া আমতলা স্থান থেকে শুটারগানটি ও যুবক শাহাদাতকে পুলিশ উদ্ধার করে।

শাহাদাত মোহাম্মদ রুহানী দেবীগঞ্জ উপজেলার কালিগঞ্জ কলেজ পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

থানার অফিসার্স ইনচার্জ মো: মোস্তাফিজার রহমান জানান, বিকালে পার্শ্ববর্তী দেবীগজ্ঞ উপজেলার ভিআইপি বিজনেজ সেন্টারের বিক্রয়কর্মী শাহাদাত মোহাম্মদ রুহানী, মটর সাইকেল যোগে দেবীগঞ্জ থেকে খাটুরিয়া আসার পথে, আমতলী নামক স্থানে পূর্ব পরিচিত মমিনুর রহমান ও তার এক সহযোগী রুহানীর পথরোধ করে।

এসময় অপহরণকারীরা রুহানীর মাথায় অস্ত্র ঠেকিয়ে মটরসাইকেল নিজের নিয়ন্ত্রনে নিয়ে, তাকে মটরসাইকেলের মাঝখানে বসিয়ে অপহরণ করার চেষ্টা করে। রুহানী চিৎকার করলে অপহরণকারীরা শুটারগান দিয়ে তার মাথায় আঘাত করে।

রুহানী জীবন বাঁচাতে চালককে ঘুষি মারলে, তিনজনেই মটরসাইকেল থেকে পড়ে যায়। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে, অপহরণকারীরা অবস্থা বেগতিক দেখে অস্ত্র ফেলে রুহানীর মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও রুহানীকে উদ্ধার করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) জয়ব্রত পাল জানান, অপহরণের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রুহানী নামে এক যুবক ও একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান উদ্ধার করে। এ বিষয়ে ডোমার থানায় অস্ত্র ও অপহরণ বিষয়ক পৃথক দুটি মামলা দায়ের করা হবে।

এই বিভাগের আরো খবর