ব্রেকিং:
ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার করোনা-আম্ফান-কালবৈশাখী: দিনাজপুরে দিশেহারা লিচুচাষিরা গাইবান্ধায় ঈদের ছুটিতে আসা ৩ গার্মেন্টসকর্মী করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ে এক রাস্তার সমস্যা অনেক গাইবান্ধায় রড চুরির ঘটনায় মৃত দুই ব্যক্তির নামে মামলা
১৯৭

নীলফামারীর ডোমারে যুবককে অপহরণের চেষ্টা : অস্ত্র উদ্ধার

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীর ডোমার উপজেলায় শাহাদাত মোহাম্মদ রুহানী (৩৩) নামের এক যুবককে অপহরণের চেষ্টার সময়, এলাকাবাসীর ধাওয়া খেয়ে, একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ফেলে দুই অপহরণকারী পালিয়ে যায়। রবিবার বিকাল সাড়ে তিন টার সময়, খাটুরিয়া আমতলা স্থান থেকে শুটারগানটি ও যুবক শাহাদাতকে পুলিশ উদ্ধার করে।

শাহাদাত মোহাম্মদ রুহানী দেবীগঞ্জ উপজেলার কালিগঞ্জ কলেজ পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

থানার অফিসার্স ইনচার্জ মো: মোস্তাফিজার রহমান জানান, বিকালে পার্শ্ববর্তী দেবীগজ্ঞ উপজেলার ভিআইপি বিজনেজ সেন্টারের বিক্রয়কর্মী শাহাদাত মোহাম্মদ রুহানী, মটর সাইকেল যোগে দেবীগঞ্জ থেকে খাটুরিয়া আসার পথে, আমতলী নামক স্থানে পূর্ব পরিচিত মমিনুর রহমান ও তার এক সহযোগী রুহানীর পথরোধ করে।

এসময় অপহরণকারীরা রুহানীর মাথায় অস্ত্র ঠেকিয়ে মটরসাইকেল নিজের নিয়ন্ত্রনে নিয়ে, তাকে মটরসাইকেলের মাঝখানে বসিয়ে অপহরণ করার চেষ্টা করে। রুহানী চিৎকার করলে অপহরণকারীরা শুটারগান দিয়ে তার মাথায় আঘাত করে।

রুহানী জীবন বাঁচাতে চালককে ঘুষি মারলে, তিনজনেই মটরসাইকেল থেকে পড়ে যায়। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে, অপহরণকারীরা অবস্থা বেগতিক দেখে অস্ত্র ফেলে রুহানীর মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও রুহানীকে উদ্ধার করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) জয়ব্রত পাল জানান, অপহরণের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রুহানী নামে এক যুবক ও একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান উদ্ধার করে। এ বিষয়ে ডোমার থানায় অস্ত্র ও অপহরণ বিষয়ক পৃথক দুটি মামলা দায়ের করা হবে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর