ব্রেকিং:
সারদার ৩৬ তম বিসিএস সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগ সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রব্বানীকে অব্যাহতি। ছাত্রলীগ থেকে পদত্যাগের নির্দেশ। ভারপ্রাপ্ত সভাপতি, আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। যুক্তরাষ্ট্রের সাথে শান্তি আলোচনায় ব্যর্থ হবার পর মার্কিন সেনা প্রত্যাহার প্রসঙ্গে আলোচনার জন্য রাশিয়ায় আফগান তালেবানদের প্রতিনিধিদল। যুক্তরাষ্ট্রের জঙ্গিবিরোধী অভিযানে আল-কায়েদার প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেনের ছেলে হামজা বিন লাদেন নিহত। ডোরিয়ানের আঘাতে কিছুদিন আগেই লন্ডভন্ড হওয়া বাহামার দিকে আবার ধেয়ে আসছে নতুন ঘূর্ণিঝড়। সৌদি আরবের সবচেয়ে বড় দুটি তেল শোধনাগারের ড্রোন হামলার পর উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে সৌদি আরব। ভারতের ছত্তিশগড়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন মাওবাদী গেরিলা নিহত। রাশিয়ার পর এবার যুক্তরাষ্ট্রের কাছ থেকে ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে যাচ্ছে তুরস্ক; জানালেন প্রেসিডেন্ট এরদোয়ান।

রোববার   ১৫ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৫ মুহররম ১৪৪১

সর্বশেষ:
সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আব্দুল মজিদ কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রংপুরের পীরগঞ্জে ১১ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার ঘটনায়, অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের। নোয়াখালীর আন্ডারচরে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার। হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি আটক। নাটোরের গুরুদাসপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার। ঢাকা উত্তরের কোন বাসায় এডিস মশার লার্ভা পাওয়া গেলে জরিমানা করা হবে, বললেন মেয়র আতিকুল ইসলাম। কিশোরগঞ্জের পুলেরঘাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১। রাজধানীর মিরপুরে বকেয়া বেতন ও গার্মেন্টস বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শ্রমিকরা। ত্রিদেশীয় সিরিজে আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ; মিরপুরে খেলা শুরু সন্ধ্যা সাড়ে ছয়টায়। বিমান বাহিনীর যুদ্ধ বিমান থেকে কুতুবদিয়া ফায়ারিং রেঞ্জে ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর প্রশিক্ষণের জন্য গোলাবর্ষণ করা হবে। এ সময় সবাইকে ওই এলাকা এড়িয়ে চলার অনুরোধ করা হয়েছে।
৪৬

নীলফামারীর ডোমারে যুবককে অপহরণের চেষ্টা : অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীর ডোমার উপজেলায় শাহাদাত মোহাম্মদ রুহানী (৩৩) নামের এক যুবককে অপহরণের চেষ্টার সময়, এলাকাবাসীর ধাওয়া খেয়ে, একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ফেলে দুই অপহরণকারী পালিয়ে যায়। রবিবার বিকাল সাড়ে তিন টার সময়, খাটুরিয়া আমতলা স্থান থেকে শুটারগানটি ও যুবক শাহাদাতকে পুলিশ উদ্ধার করে।

শাহাদাত মোহাম্মদ রুহানী দেবীগঞ্জ উপজেলার কালিগঞ্জ কলেজ পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

থানার অফিসার্স ইনচার্জ মো: মোস্তাফিজার রহমান জানান, বিকালে পার্শ্ববর্তী দেবীগজ্ঞ উপজেলার ভিআইপি বিজনেজ সেন্টারের বিক্রয়কর্মী শাহাদাত মোহাম্মদ রুহানী, মটর সাইকেল যোগে দেবীগঞ্জ থেকে খাটুরিয়া আসার পথে, আমতলী নামক স্থানে পূর্ব পরিচিত মমিনুর রহমান ও তার এক সহযোগী রুহানীর পথরোধ করে।

এসময় অপহরণকারীরা রুহানীর মাথায় অস্ত্র ঠেকিয়ে মটরসাইকেল নিজের নিয়ন্ত্রনে নিয়ে, তাকে মটরসাইকেলের মাঝখানে বসিয়ে অপহরণ করার চেষ্টা করে। রুহানী চিৎকার করলে অপহরণকারীরা শুটারগান দিয়ে তার মাথায় আঘাত করে।

রুহানী জীবন বাঁচাতে চালককে ঘুষি মারলে, তিনজনেই মটরসাইকেল থেকে পড়ে যায়। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে, অপহরণকারীরা অবস্থা বেগতিক দেখে অস্ত্র ফেলে রুহানীর মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও রুহানীকে উদ্ধার করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) জয়ব্রত পাল জানান, অপহরণের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রুহানী নামে এক যুবক ও একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান উদ্ধার করে। এ বিষয়ে ডোমার থানায় অস্ত্র ও অপহরণ বিষয়ক পৃথক দুটি মামলা দায়ের করা হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর