ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬২ হাজার ৪১৭ জন। বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা সাড়ে ৬৪ লাখ ছুঁইছুঁই করছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটার এ খবর জানিয়েছে।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
পাটকল শ্রমিকদের জন্য কাঁদলেন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে বর্ষসেরা চিকিৎসক বাংলাদেশি ফারজানা করোনা মোকাবিলায় ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া ফোনেই মিলছে করোনার জরুরি সেবা বিএনপি নেতারা আইসোলেশনে থেকে সরকারের দোষ ধরে- তথ্যমন্ত্রী
৮১

নীলসাগর গ্রুপের দ্বিতীয় কনজুমার প্রোডাক্ট ইউনিটের উদ্বোধন       

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

‘কাজ করি, দেশ গড়ি’ শ্লোগানে শিল্প প্রতিষ্ঠান নীলসাগর গ্রুপের কনজুমার প্রোডাক্টের (ভোগ্যপণ্য) দ্বিতীয় ইউনিটের উদ্বোধন হয়েছে। আজ বুধবার(২৪ জুন/২০২০) দুপুরে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ফরুয়াপাড়া গ্রামে ফিতা কেটে এর উদ্বোধন করেন গ্রুপের উপদেষ্টা ও সাবেক অধ্যক্ষ আফজালুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট, কিশোরীগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ, নীলসাগর গ্রæপের পরিচালক আবু সালেহ সোহেল রানা, পরিচালক (কৃষি) আব্দুল আজিজ, মানবসম্পদ বিভাগের কর্মকর্তা নুরে আলম সিদ্দিক ও সুজন ফিস অ্যান্ড পোল্ট্রি কেয়ারের স্বত্বাধিকারী আওরঙ্গজেব সুজন উপস্থিত ছিলেন। 


নীলসাগর গ্রুপের পরিচালক আবু সালেহ সোহেল রানা জানান, আধুনিক মানসম্মত এবং উন্নত মেশিনে এই ইউনিট থেকে পাউরুটি, বিস্কিট, চানাচুর, আটা, ময়দা, সুজি প্রভৃতি খাদ্য পণ্য উৎপাদন করা করে বাজারজাত করা হবে। মানসম্মত সেবার মাধ্যমে মানুষের কর্মসংস্থান সৃষ্টির মধ্য দিয়ে দেশ গড়ার কাজে সচেষ্ট নীলসাগর গ্রæপ। ওই কারখানায় প্রত্যক্ষভাবে ৫০০ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে।


উদ্বোধনী উপলক্ষে ইউনিটের কর্মকর্তা কর্মচারী ছাড়াও আশপাশের পাঁচ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরআগে মিলাদ মাহফিল শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর