ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
২৮৫

নুসরাত হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি দাবি নীলফামারীতে

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১ মে ২০১৯  

নুসরাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িতদের ক্ষেত্রে কোনো প্রকার ভয় বা করুণার ঊর্ধ্বে  উঠে সুষ্ঠু বিচারিক প্রক্রিয়ায় তাদের কঠোর ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবি নিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নীলফামারীতে মানববন্ধনের আয়োজন করে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও তাদের অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক)।

মঙ্গলবার সকাল ১০টা থেকে ঘণ্টাব্যাপী জেলা শহরের চৌরঙ্গি মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে একাত্মতা প্রকাশ করেন।

এ সময় ‘নুসরাত হত্যার ন্যায় বিচার চাই, চাই দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোর প্রয়োগ’ ধারণাপত্র উপস্থাপন করেন ইয়েস গ্রুপের সদস্য জোবায়দা বেগম জবা। জবা বলেন, প্রধানমন্ত্রী নুসরাত হত্যার ব্যাপারেও কোন নমনিয়তা দেখাননি, যার কারণে দ্রুত গ্রেফতার হয়েছেন জড়িতরা। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মিজানুর রহমান লিটু, নাসিমা বেগম, উমর ফারুক, মিল্লাদুর রহমান মামুন, নুর আলম, মতিয়া বেগম মুক্তি এবং টিআইবির এরিয়া ম্যানেজার আসাদুজ্জামান আসাদ।

সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর