বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

১৬৫

নুসরাত হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি দাবি নীলফামারীতে

প্রকাশিত: ১ মে ২০১৯  

নুসরাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িতদের ক্ষেত্রে কোনো প্রকার ভয় বা করুণার ঊর্ধ্বে  উঠে সুষ্ঠু বিচারিক প্রক্রিয়ায় তাদের কঠোর ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবি নিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নীলফামারীতে মানববন্ধনের আয়োজন করে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও তাদের অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক)।

মঙ্গলবার সকাল ১০টা থেকে ঘণ্টাব্যাপী জেলা শহরের চৌরঙ্গি মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে একাত্মতা প্রকাশ করেন।

এ সময় ‘নুসরাত হত্যার ন্যায় বিচার চাই, চাই দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোর প্রয়োগ’ ধারণাপত্র উপস্থাপন করেন ইয়েস গ্রুপের সদস্য জোবায়দা বেগম জবা। জবা বলেন, প্রধানমন্ত্রী নুসরাত হত্যার ব্যাপারেও কোন নমনিয়তা দেখাননি, যার কারণে দ্রুত গ্রেফতার হয়েছেন জড়িতরা। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মিজানুর রহমান লিটু, নাসিমা বেগম, উমর ফারুক, মিল্লাদুর রহমান মামুন, নুর আলম, মতিয়া বেগম মুক্তি এবং টিআইবির এরিয়া ম্যানেজার আসাদুজ্জামান আসাদ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর