ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৮৩

নেতিবাচক রাজনীতির কারণেই ছাত্রদলের সম্মেলন পণ্ড

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রদলের সম্মেলন পণ্ড হওয়ার একমাত্র কারণ বিএনপি ও তাদের দলের নেতিবাচক রাজনীতি। 

শনিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিতে নেতৃত্বের অভাবেই কোন্দল ও সংকটের সৃষ্টি হচ্ছে দলটিতে। তিনি দাবি করেন, শেখ হাসিনার মতো সৎ সাহস ও সঠিক নেতৃত্বের কারণেই অপকর্ম করে পার পায়নি আওয়ামী লীগের কোনো নেতা।

নিজ দলের নেতাদের অপকর্মের বিরুদ্ধে বিএনপি কোনো ব্যবস্থা নেয় না বলেও অভিযোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী যে পরিকল্পনা নিয়েছেন তা বাস্তবায়ন হলে সোনার বাংলা গড়া অসম্ভব নয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পথে চলছেন সে পথে যদি সঠিকভাবে যাওয়া যায় তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানের স্বপ্ন পূরণ হবে।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন আশা প্রকাশ করে বলেন, আগামী ২০৪১ সালের মধ্যে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

এই বিভাগের আরো খবর