ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৪৬

নেতিবাচক রাজনীতির কারণেই ছাত্রদলের সম্মেলন পণ্ড

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রদলের সম্মেলন পণ্ড হওয়ার একমাত্র কারণ বিএনপি ও তাদের দলের নেতিবাচক রাজনীতি। 

শনিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিতে নেতৃত্বের অভাবেই কোন্দল ও সংকটের সৃষ্টি হচ্ছে দলটিতে। তিনি দাবি করেন, শেখ হাসিনার মতো সৎ সাহস ও সঠিক নেতৃত্বের কারণেই অপকর্ম করে পার পায়নি আওয়ামী লীগের কোনো নেতা।

নিজ দলের নেতাদের অপকর্মের বিরুদ্ধে বিএনপি কোনো ব্যবস্থা নেয় না বলেও অভিযোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী যে পরিকল্পনা নিয়েছেন তা বাস্তবায়ন হলে সোনার বাংলা গড়া অসম্ভব নয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পথে চলছেন সে পথে যদি সঠিকভাবে যাওয়া যায় তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানের স্বপ্ন পূরণ হবে।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন আশা প্রকাশ করে বলেন, আগামী ২০৪১ সালের মধ্যে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর