রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নেপালে দুর্ঘটনায় বাস নদীতে পড়ে সাত শিশুসহ ১৭ জন নিহত

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

নেপালে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে সাত শিশুসহ ১৭ জন নিহত হয়েছেন। খবর এএফপি'র

দেশটির মধ্যাঞ্চলে রোববার এ দুর্ঘটনা ঘটে।

বাসটি সিন্ধুপালচৌক জেলা থেকে রাজধানী কাঠমাণ্ডু আসার পথে নিয়ন্ত্রণ হারালে এই হতাহতের ঘটনা ঘটে। বাসটি নদীতে পড়ে প্রায় ৫০ মিটার গভীরে তলিয়ে যায়।

জেলার একজন কর্মকর্তা গোমা দেবী চেমজং বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছেন, এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যু নিশ্চিত হওয়া গেছে। এছাড়া গাড়ির চালকসহ ৪৮ জন আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চেমজং বলেন, কতজন নিখোঁজ রয়েছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ ওই বাসটিতে কতজন যাত্রী ছিলেন তার কোনো রেকর্ড নেই। তবে কী কারণে ওই বাসটি দুর্ঘটনার কবলে পড়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি কর্তৃপক্ষ।

পুলিশের সঙ্গে স্থানীয় লোকজন এবং সেনাবাহিনীও উদ্ধার অভিযানে নেমেছে। এখনো কয়েকজন নিখোঁজ আছে বলে জানিয়েছে পুলিশ।

খারাপ রাস্তা, গাড়ির বাজে কন্ডিশন ও বেপরোয়া ড্রাইভিংয়ের কারণে নেপালে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে। গত মাসেই এ ধরনের আরেকটি ঘটনায় ১১ জন নিহত হয়। ওই বাসটি নদীতে পড়ে আরও শতাধিক ব্যক্তি আহত হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর