ব্রেকিং:
জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।

নৌকা মানুষকে উদ্ধার করে, দেশের উন্নয়ন হয়: রমেশ চন্দ্র সেন

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, নৌকা মার্কা সব সবময় মানুষকে উদ্ধার করে। নৌকা বিজয়ী হলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল পাচ্ছে দেশবাসী। 

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে আয়োজিত মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন। 

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, সরকারের উন্নয়ন কাজের ধারাবাহিকতা যাতে বজায় থাকে; সেজন্য আপনারা (জেলা পরিষদ চেয়ারম্যানরা) দায়িত্বটা ভালোভাবে পালন করবেন। দেশ ও জাতির সেবায় আপনাদের নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, আপনাদের দায়িত্ব হবে প্রতিটি উন্নয়নকাজ যেন যথাযথভাবে বাস্তবায়ন করা এবং সার্বিক উন্নয়ন এবং সমস্যা খুঁজে বের করা। কী করলে উন্নতি হতে পারে, সেদিকে দৃষ্টি দেওয়া। 

সরকার শুধু নিজেদের ক্ষমতা ভোগ করতে আসেনা এবং সেটা আমরা প্রমাণ করেছি। আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে এবং জনগণ তার সুফল পায় বলে মন্তব্য করেন সাংসদ রমেশ চন্দ্র সেন। 

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল রহমান, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন প্রমুখ। 

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য সহ পরিষদের অন্যান্য কর্মকর্তারা অংশগ্রহণ করে বিভিন্ন মতামত প্রদান করেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর