ব্রেকিং:
নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ভারত সরকার আগামী বছর থেকেই বাংলাদেশ থেকে ট্রেনে চড়ে যাওয়া যাবে ভারতের পর্যটনখ্যাত রাজ্য দার্জিলিংয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি

বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওমরাহ যাত্রী ও মসজিদে নববী ভ্রমণকারীদের জন্য সৌদি আরবে প্রবেশ সাময়িকভাবে স্থগিত পদকে এগিয়ে বেগম রোকেয়ার মেয়েরা তাবলীগ জামাতের দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা, ইজতেমা বন্ধ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপঃ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ পার্বতীপুরে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! শপথ গ্রহণ করলেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস-আতিকুল
৫০

নৌকা মানুষকে উদ্ধার করে, দেশের উন্নয়ন হয়: রমেশ চন্দ্র সেন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, নৌকা মার্কা সব সবময় মানুষকে উদ্ধার করে। নৌকা বিজয়ী হলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল পাচ্ছে দেশবাসী। 

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে আয়োজিত মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন। 

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, সরকারের উন্নয়ন কাজের ধারাবাহিকতা যাতে বজায় থাকে; সেজন্য আপনারা (জেলা পরিষদ চেয়ারম্যানরা) দায়িত্বটা ভালোভাবে পালন করবেন। দেশ ও জাতির সেবায় আপনাদের নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, আপনাদের দায়িত্ব হবে প্রতিটি উন্নয়নকাজ যেন যথাযথভাবে বাস্তবায়ন করা এবং সার্বিক উন্নয়ন এবং সমস্যা খুঁজে বের করা। কী করলে উন্নতি হতে পারে, সেদিকে দৃষ্টি দেওয়া। 

সরকার শুধু নিজেদের ক্ষমতা ভোগ করতে আসেনা এবং সেটা আমরা প্রমাণ করেছি। আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে এবং জনগণ তার সুফল পায় বলে মন্তব্য করেন সাংসদ রমেশ চন্দ্র সেন। 

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল রহমান, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন প্রমুখ। 

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য সহ পরিষদের অন্যান্য কর্মকর্তারা অংশগ্রহণ করে বিভিন্ন মতামত প্রদান করেন।

এই বিভাগের আরো খবর