ব্রেকিং:
বৃহস্পতিবার থেকে রংপুরে শুরু হবে করোনার নমুনা পরীক্ষা দিনাজপুরের বিরামপুরে করোনা সন্দেহভাজন একব্যক্তির মৃত্যু করোনার প্রতিষেধক তৈরির পদ্ধতি জানালেন কুড়িগ্রামের অধ্যাপক কর্মহীন হয়ে পড়েছে পীরগাছার শতাধিক আদিবাসী পরিবার প্রয়োজনে সব স্টেডিয়ামে করোনা হাসপাতাল হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঙালি বীরের জাতি, করোনার কাছে হার মানবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে বিভ্রান্তিকর তথ্য ও গুজব রটালে ব্যবস্থা: আইজিপি শুধুমাত্র করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রস্তুত রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল করোনা পরিস্থিতি বিবেচনা করে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত পণ্যের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখতে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়
৫৮

পঞ্চগড়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পর বেড়েছে শীতের তীব্রতা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২০  

দেশের সর্ব উত্তরের প্রান্তিক জেলা পঞ্চগড়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পরে আবারও বেড়েছে শীতের তীব্রতা। গত তিনদিন ধরে তাপমাত্রা বাড়লেও রোববার (৫ জানুয়ারি) ভোর থেকে তা কমছে।

তাপমাত্রা কমে এদিন সকাল ৯টায় রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস। এতে করে গত কয়েকদিনের তুলনায় শৈত্যপ্রবাহের দাপট অনেকটাই বেড়ে গেছে। কুয়াশা ও হিমেল বাতাসের কারণে সকাল থেকেই সূর্যের দেখা নেই। সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে শীতের দাপট।

দিনের বেলায়ও হেড লাইট জ্বালিয়ে রাস্তায় চলাচল করছে যানবাহন। এদিকে শীতের তীব্রতা থেকে রেহায় পেতে এবং শীত নিবারণের চেষ্টায় রাস্তার পাশে, বিভিন্ন দোকানের সামনে  আগুন পোতে দেখা গেছে অনেককেই। তাপমাত্রা উঠা-নামা করায় হাসপাতালগুলোতে বেড়েছে শীতজনিত রোগীর সংখ্যা।

তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম বলেন, রোববার ভোর ৬টায় রেকর্ড করা হয় ৯ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। যা কয়েক ঘণ্টার ব্যবধানে কমে সকাল ৯টায় পঞ্চগড়ে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস।

জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর