রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পঞ্চগড়ে গৃহবধূকে গলা কেটে হত্যায় ৩ জন আটক

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

পঞ্চগড় সদরে গৃহবধূ কল্পনা আক্তারকে গলা কেটে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে রয়েছেন নিহতের স্বামী মনির, শ্বশুর ও শাশুড়ি।

রোববার দুপুরে উপজেলার হাফিজাবাদ ইউপির সর্দারপাড়া থেকে তাদের আটক করা হয়।

নিহতের ভাই হযরত আলী বলেন, স্বামী মনিরের পরিবারের সঙ্গে কল্পনার পারিবারিক কলহ ছিল। ফলে কল্পনা আমাদের বাড়িতে চলে আসে। তবে ছয় দিন আগে বিষয়টি মিমাংসা করে কল্পনাকে স্বামীর বাড়িতে পাঠানো হয়। এরইমধ্যেই তাকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। এজন্য আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আককাছ আহম্মদ জানান, গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের শ্বশুর, শ্বাশুড়ি ও স্বামী মনিরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে রোববার সকালে পঞ্চগড় সদরের সর্দারপাড়ার একটি ধানক্ষেত থেকে কল্পনার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ ওই এলাকার মো. মনির হোসেনের স্ত্রী। মনির স্থানীয় একটি চা ফ্যাক্টরিতে কাজ করেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর