ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
৮৩৮

পঞ্চগড়ে তাপমাত্রা কমে ৭.২ ডিগ্রি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

পঞ্চগড়ে জেঁকে বসেছে মাঘ মাসের শীত। তৃতীয় দফায় আবারও শৈত্যপ্রবাহে চরম দুর্ভোগে পড়েছেন জেলার খেটে খাওয়া মানুষ। ভোর থেকে ঘন কুয়াশায় ডুবে রয়েছে গোটা এলাকা, সেই সঙ্গে বইছে হিমেল বাতাস। বেড়েছে শীতের প্রকোপ। গত তিন দিন থেকে পঞ্চগড়ে সূর্য়ের দেখা মেলেনি। এতে বিপর্যস্ত জেলার শীতার্ত মানুষগুলো। 

রোববার সন্ধ্যার পর থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পর পুরোদমে শুরু হয়েছে শীতের প্রকোপ। উত্তর থেকে বয়ে আসা পাহাড়ি হিমেল হাওয়া ও কনকনে ঠাণ্ডায় কাহিল হয়ে পড়েছেন জেলার মানুষ। কনকনে শীতের দাপটে সোমবার থেকে মঙ্গলবার (২০-২১ জানুয়ারি) সকাল পর্যন্ত শীতজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ১০ জন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মবর্তা রহিদুল ইসলাম জানান, মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ৯টায় তেঁতুলিয়ায় আবারও দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। সোমবার (২০ জানুয়ারি) রাত ১২টায় রেকর্ড করা হয় ৯ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর