ব্রেকিং:
বৃহস্পতিবার থেকে রংপুরে শুরু হবে করোনার নমুনা পরীক্ষা দিনাজপুরের বিরামপুরে করোনা সন্দেহভাজন একব্যক্তির মৃত্যু করোনার প্রতিষেধক তৈরির পদ্ধতি জানালেন কুড়িগ্রামের অধ্যাপক কর্মহীন হয়ে পড়েছে পীরগাছার শতাধিক আদিবাসী পরিবার প্রয়োজনে সব স্টেডিয়ামে করোনা হাসপাতাল হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঙালি বীরের জাতি, করোনার কাছে হার মানবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে বিভ্রান্তিকর তথ্য ও গুজব রটালে ব্যবস্থা: আইজিপি শুধুমাত্র করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রস্তুত রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল করোনা পরিস্থিতি বিবেচনা করে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত পণ্যের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখতে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়
৬৩

পঞ্চগড়ে পাটকলের গুদামে আগুন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

পঞ্চগড়ে একটি পাটকলের গুদামে আগুনের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরের এই আগুন ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সন্ধ্যায় নিয়ন্ত্রণে এনেছে। 

বোদা উপজেলার মনিরামজোত এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে জেম জুট লিমিটেডের অবস্থান।

জেম জুট লিমিটেডের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক হুমায়ুন খালেদ জানান, দুপুর আড়াইটার দিকে নিরাপত্তাকর্মীরা পাটের গুদামে আগুন জ্বলতে দেখেন। খবর পেয়ে পঞ্চগড় ও তেঁতুলিয়া থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা এসে সন্ধ্যায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তার ভাষ্য, আগুনে চার হাজার মণ পাট পুড়ে গেছে; যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক ওয়াদুদ হোসেন বলেন, আগুন নিয়ন্ত্রণে থাকলেও সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত  ভেতরে ভেতরে আগুন জ্বলছিল। যেখানে আগুন লেগেছে সেখানে বিদ্যুতের সংযোগ ছিল না এবং সেটি ধূমপানমুক্ত ছিল। এজন্য কীভাবে আগুনের সূত্রপাত তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে জানা যাবে।

এছাড়া কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাও এখনো নির্ধারণ করা যায়নি বলে তিনি জানান।

জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর