ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
৪৮

পঞ্চগড়ে প্রতিবন্ধী বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসব

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

পঞ্চগড়ে অটিজম, প্রতিবন্ধীতা বিষয়ক সচেতনতা ও ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়াম মাঠে এই উৎসব অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা দেশ প্রতিবন্ধী স্কুলের ১৮২ জন ছাত্র-ছাত্রী নিয়ে এই ক্রীড়া উৎসব পালিত হয়। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সাংসদ এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুই।  

এসময় অন্যান্য়দের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাসান, জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজিয়া ইসলাম, দেশ প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক জহিরুল ইসলাম, স্কুল শিক্ষিকা লাকী আক্তার লিজাসহ প্রতিবন্ধীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রতিবন্ধী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। 

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর