ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৩৫

পঞ্চগড়ে স্কুলছাত্রী হত্যাকারীদের গ্রেফতারের দাবি শিক্ষার্থীদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

পঞ্চগড়ে স্কুলছাত্রী লিসা হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আটোয়ারী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা মিছিল নিয়ে আটোয়ারী থানার সামনে জড়ো হন। পরে সেখানে সমাবেশ করে তারা।

এ সময় বক্তারা, আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সাদিয়া সামাদ লিসাকে অপহরণের পর হত্যার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত বৃহস্পতিবার বিকেলে লিসাকে হত্যার হুমকি দেয় বখাটে সাদ। এরপর নিখোঁজ হয় লিসা। পরের দিন শুক্রবার বিকেলে বাড়ির পাশের একটি পুকুর থেকে লিসার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

এই বিভাগের আরো খবর