ব্রেকিং:
অন্যরকম সেঞ্চুরির বৃত্ত পূরণ করলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে পঞ্চগড়ে সাতদিনের ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু উত্তর কোরিয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে তা চীনের চেয়েও ভয়াবহ প্রাণঘাতী হতে পারে যথাযথভাবে পতাকা উত্তোলন না করায় রংপুরে দু’টি ব্যাংককে জরিমানা শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মাসেতুর ২৫তম স্প্যান বসানোয় সেতুর পৌনে চার কিলোমিটার দৃশ্যমান হলো ইংরেজি অ্যাকসেন্টে বাংলা বলা থেকে বিরত থাকতে আহ্বান প্রধানমন্ত্রীর

শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
গণমানুষের রাজনীতি করতে ব্যর্থ বিএনপি: হাছান মাহমুদ কোরআনের রেফারেন্স দিয়ে জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায় মাদারীপুরের শিবচরে রান্নাঘর থেকে লাগা আগুনে নিঃস্ব ১০টি পরিবার ঘরে বসেই পুরনো পণ্য কেনা-বেচার করতে দেশীয় অনলাইন প্লাটফর্ম ‘সোয়্যাপ’ চালু হয়েছে মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পরে সর্বত্রই বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করা হবে:তাপস অবশেষে বিটিআরসিকে একহাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন
৪০

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় কাঠমিস্ত্রি নিহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকচাপায় রাজকুমার নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে বোদা পৌর সদরের পঞ্চগড়-দেবীগঞ্জ হাইওয়ে সড়কের বোদা ফায়ার সার্ভিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজকুমার পঞ্চগড় সদর উপজেলার চানপাড়া এলাকার দেবারুর ছেলে। আহত মহব্বত বর্ম্মন একই এলাকার সুবেন্দ্র নাথের ছেলে। পেশায় দুইজনই কাঠমিস্ত্রি।

স্থানীয়রা জানান, উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কে মোটরসাইকেল যোগে দুইজন যাচ্ছিলেন। এ সময় দেবীগঞ্জ থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি ট্রাক তাদের চাপা দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাজকুমারকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মহব্বত বর্মন গুরুতর আহত হন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আব্দুর রহমান এবং থানার ওসি আবু হায়দার মোহম্মদ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।