• মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

সর্বশেষ:
জনগণের সেবা করাই আমাদের প্রধান লক্ষ্য- প্রধানমন্ত্রী আইনমন্ত্রীর মহানুভবতায় গাইবান্ধায় বিক্রি করা সন্তান ফিরে পেল মা বিরল ও অনুকরণীয় দৃষ্টান্ত: এক প্রকল্পে সাশ্রয় ২৮৬ কোটি টাকা সাড়ে ৯ হাজার শ্রমিককে ৪০ কোটি টাকা সহায়তা প্রদান আইপিএল নিয়ে জুয়া: কুড়িগ্রামে ছয় যুবক আটক
৮৮১

পণ্য পরিবহনে আসছে অত্যাধুনিক ৫০ লাগেজ ভ্যান : রেলমন্ত্রী   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ মে ২০২০  

রেলপথে পণ্য পরিবহনের জন্য বিদেশ থেকে আরও ৫০টি অত্যাধুনিক লাগেজ ভ্যান আমদানি করা হচ্ছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তিনি বলেন, শীতাতপ নিয়ন্ত্রিত এসব লাগেজ ভ্যানে মাছ, মাংস, ডিম, দুধ, শাক, সবজিসহ বিভিন্ন পণ্য পরিবহন করা যাবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত যাত্রীবাহী ট্রেন চালুর সুযোগ নেই বলেও জানান মন্ত্রী।

গতকাল শনিবার দুপুরে মন্ত্রী তার নির্বাচনী এলাকা দেবীগঞ্জের সরকারি কলেজ মাঠে দরিদ্র অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাছান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দেবীগঞ্জ পৌর প্রশাসক প্রত্যয় হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, উপজেলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার উপস্থিত ছিলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, ত্রাণের কোনো সমস্যা নেই। সমস্যা হলো কোনো ব্যক্তি বার বার ত্রাণ পাচ্ছে আবার কেউ একবারও ত্রাণ পাচ্ছে না। প্রশাসন, জনপ্রতিনিধিসহ যারা ত্রাণ বিতরণের দায়িত্ব পালন করছেন তাদের দেখতে হবে কোন দরিদ্র অসহায় ব্যক্তিদের একজনও যেন ত্রাণ থেকে বঞ্চিত না হয়।


করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান মন্ত্রী। পরে মন্ত্রী দেবীগঞ্জ পৌর এলাকার ৪২০ জন অসহায় দরিদ্র মানুষের হাতে সরকারি ত্রাণ সহায়তা তুলে দেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর