ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
৩১

পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

ভারতে তিনদিনের সরকারি সফর স্থগিত করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তবে কী কারণে সফর স্থগিত করা হয়েছে তা জানানো হয়নি।

বৃহস্পতিবার ভারতের রাজধানী নয়া দিল্লির উদ্দেশে রওয়ানা হওয়ার কথা ছিল মন্ত্রীর। কূটনীতিক সূত্র জানিয়েছে, ভারত সফরের বিষয়ে নতুন করে দিনক্ষণ ঠিক হতে পারে।

দ্য ইন্ডিয়ান ওশান রিম অ্যাসোসিয়েশনের (আইওরা) সম্মেলনে যোগ দিতে পররাষ্ট্রমন্ত্রীর তিনদিনের সফরসূচি নির্ধারণ হয়। এ সম্মেলনের ফাকে নয়া দিল্লিতে ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্করের সঙ্গেও বৈঠক হওয়ার কথা ছিল আব্দুল মোমেনের। দুই মন্ত্রীর বৈঠকে এনআরসি (ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামের জাতীয় নাগরিকপঞ্জি), সামরিক সরঞ্জাম ক্রয়, সমুদ্রসীমায় রাডার স্থাপন সংক্রান্ত এজেন্ডা ছিল।

এই বিভাগের আরো খবর