ব্রেকিং:
নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ভারত সরকার আগামী বছর থেকেই বাংলাদেশ থেকে ট্রেনে চড়ে যাওয়া যাবে ভারতের পর্যটনখ্যাত রাজ্য দার্জিলিংয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি

বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওমরাহ যাত্রী ও মসজিদে নববী ভ্রমণকারীদের জন্য সৌদি আরবে প্রবেশ সাময়িকভাবে স্থগিত পদকে এগিয়ে বেগম রোকেয়ার মেয়েরা তাবলীগ জামাতের দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা, ইজতেমা বন্ধ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপঃ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ পার্বতীপুরে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! শপথ গ্রহণ করলেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস-আতিকুল
১০৭

পীরগঞ্জে বাজিতে হেরে মায়ের ৪টি দাঁত ভেঙে দিয়েছে পাষণ্ড ছেলে!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

ক্রিকেট খেলার বাজিতে হেরে মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড এক ছেলে। এতে মা পমেলা বেগমের মুখে ৭টি সেলাই দিতে হয়েছে। পড়ে গেছে ৪টি দাঁত।

শনিবার রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়, ত্রিদেশীয় টি২০ ক্রিকেট ম্যাচে আবদুল হামিদের ছোট ছেলে তোতা মিয়া। আফগানিস্তানের পক্ষে ১০ হাজার টাকা বাজি ধরে। তোতা বাজিতে হেরে গেলে তার মায়ের নিকট ওই ১০ হাজার টাকা দাবি করে। এতে মা পমেলা বেগম দিতে অস্বীকৃতি জানালে তোতা ক্ষিপ্ত হয়ে ওঠে।

একপর্যায়ে গ্লাস দিয়ে তার মায়ের মুখে উপর্যুপরি আঘাত করলে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে অপর ছেলে রায়হান মিয়া ও গ্রামবাসী তাকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মা পমেলা বেগমের মুখে ৭টি সেলাইসহ ৪টি দাঁত পড়ে যায়। এর পূর্বেও মা পমেলা বেগমের জমি বিক্রি করা ৯০ হাজার টাকা তোতা মিয়া দু’দফা চুরি করে। ওই টাকাও বাজিতে হারে তোতা মিয়া।

ক্রিকেট খেলায় বাজি ধরাকে কেন্দ্র করে ভেন্ডাবাড়ীসহ পীরগঞ্জের অনেক পরিবার সর্বশান্ত হয়েছে। কেউ কেউ বাজির টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এলাকা ছাড়া হয়েছে।