ব্রেকিং:
ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার করোনা-আম্ফান-কালবৈশাখী: দিনাজপুরে দিশেহারা লিচুচাষিরা গাইবান্ধায় ঈদের ছুটিতে আসা ৩ গার্মেন্টসকর্মী করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ে এক রাস্তার সমস্যা অনেক গাইবান্ধায় রড চুরির ঘটনায় মৃত দুই ব্যক্তির নামে মামলা
৩৩৯

পীরগাছায় অভিনব পদ্ধতিতে খাদ্যসামগ্রী দিলেন এসপি বিপ্লব 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

রংপুরে অভিনব পদ্ধতিতে খাদ্যসামগ্রী বিতরণ করছেন জেলা পুলিশ সুপার (এসপি) বিপ্লব কুমার সরকার। করোনার সংক্রমণ রোধে নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চেয়ারে বসিয়ে খাদ্যসামগ্রী প্রদান করেছেন তিনি।

পীরগাছার ইটাকুমারি ইউনিয়নের কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চেয়ারে বসিয়ে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন অসহায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরমধ্যে প্রত্যেক পরিবার পাঁজ কেজি চাল, দুই কেজি ডাল, তিন কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ ও একটি করে জীবাণুনাশক সাবান, ফেস মাস্ক, স্যাভলন ও হ্যান্ড স্যানিটাইজার পেয়েছেন।

গতকাল সোমবার (৬ এপ্রিল) দুপুরে রংপুরের পীরগাছায় ও কাউনিয়াতে ৪০০ পরিবারের মধ্যে রংপুর জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবু মারুফ হোসেন, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আরমান হোসেন, পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 


এ সময় এসপি বিপ্লব কুমার সরকার বলেন, ‘আমি রংপুরে যতদিন আছি, অসহায় মানুষের পাশে থাকব। করোনার প্রভাবে নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। কষ্টে থাকা এসব মানুষদের জন্য পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে না আসা পর্যন্ত ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত থাকবে।’

সবাইকে সরকারি বিধিনিষেধ মেনে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘সারাদেশে করোনাভাইরাস প্রতিরোধে সরকার অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে। এটি সবার জন্য মঙ্গলজনক। করোনা থেকে বাঁচতে হলে এখন ঘরে থাকার বিকল্প নেই।’ 

এরআগে সকালে কাউনিয়া থানা প্রাঙ্গণে আরও ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন এসপি বিপ্লব কুমার সরকার।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর