ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
১১৬

পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নেওয়াশি ইউনিয়নে পুকুরে মাছ ধরা নিয়ে সন্দেহে পারিবারিক সংঘর্ষে আব্দুল ওয়াহাব (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে নিহতের দুই মেয়ে সেলিনা ও আঞ্জুয়ারা। তাদেরকে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মোহাম্মদ আলী (৫০) ও ভাতিজা গোলাম মোস্তফা (২০) কে আটক করেছে নাগেশ্বরী থানা পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার সুখাতি গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ সূত্রে জানা যায়, উক্ত গ্রামের আজহার আলী ভোলার দু’পূত্র আব্দুল ওয়াহাব ও মোহাম্মদ আলীর পাশাপাশি দুটি পুকুর আছে। ঘটনার দিনে আব্দুল ওয়াহাব বড়শি দিয়ে একটি মাছ ধরেন। সেই মাছটি নিজেদের দাবি করেন তার ছোট ভাই মোহাম্মদ আলী। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পরিবারে সংঘর্ষ বেঁধে যায়। এসময় গুরুতর আহত আব্দুল ওয়াহাবকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন। এ ঘটনায় নাগেশ্বরী থানায় মামলা দায়ের করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদের পর নিহতের ছোট ভাই মোহাম্মদ আলী ও ভাতিজা গোলাম মোস্তফাকে আটক দেখানো হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর