ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৮৪৮

পুরনো বান্ধবীকে নিয়ে পার্টিতে উদ্দাম নাচলেন সালমান

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। বলিউডের ভাইজানের জন্মদিন আরো একবার প্রমাণ করল এই কথার সত্যতা।

সাল্লু মিয়ার জন্মদিন বলে কথা! পানাভেল এর বাগানবাড়িতে আসর বসল আগের আগের দিন রাত্রেই। সন্ধে হতেই তারায় তারায় ভরে উঠল আসর। ছিলেন ক্যাটরিনা, সালমানের নয়া বান্ধবী ইউলিয়া ভন্তুর, আরো কত কে! তবে শেষমেশ এরা কেউ নন, শো স্টপার হলেন অন্য কেউ।

সালমান খানের জন্মদিনে সবটুকু আলো ছিনিয়ে নিলেন পুরনো বন্ধু, বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ভাইজানের সঙ্গে দীর্ঘক্ষণ অন্তরঙ্গভাবে নাচতে দেখা গেল তাকে।

সুস্মিতা নিজেই ছবিটি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম। ভিডিওতে দেখা যাচ্ছে, বার বার সুস্মিতাকে বাহুডোরে জড়িয়ে নিচ্ছেন সালমান। ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

সালমান-সুস্মিতার বন্ধুত্ব আজকের নয়, প্রায় দু’দশকেরও বেশি দুজনের ঘনিষ্ঠতা। ‘বিবি নম্বর ১’ (১৯৯৯), ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’ (২০০৫)-র মতো হিট ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন তারা। তার পরে মেঘে মেঘে বেলা গড়িয়েছে অনেক। কিন্তু কেমিস্ট্রি অটুট রয়ে গিয়েছে। ফলে তারা আসরে নামলে যে বাকিরা ফিকে হয়ে যাবে এ আর নতুন কথা কি?

২৭ ডিসেম্বর, ২০১৯। ৫৩তে পড়লেন ভাইজান। রাত্রি বারোটার সময় ভাগ্নে আহিলকে কোলে নিয়ে কেক কাটাও হলো। পার্টির আনাচে কানাচে প্রশ্ন ঘুরছে, মিয়া কি এবার বিয়ের পিঁড়িতে বসবেন?