ব্রেকিং:
বিশ্বব্যাপী চলমান মহামারি করোনার কারণে দেশের শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়াল সরকার। তবে কওমি মাদ্রাসা এই ছুটির আওতায় থাকবে না
  • শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে বাড়ী পাচ্ছে কিশোরগঞ্জের ১৪০টি পরিবার উলিপুর পৌর নির্বাচন: ‘উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহ্বান’ নীলফামারীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কম্বল বিতরণ কুড়িগ্রামের চরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করতে হবে: ড. হাছান মাহমুদ

পুড়ে যাচ্ছেন মধুমিতা, নাকি পোড়াচ্ছেন?

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

বাংলাদেশে তিনি পাখি নামেই পড়িচিত। কিন্তু মধুমিতা সরকার ক্রমশ অনন্য হয়ে উঠছেন। পাখির খোলস ছেড়ে ময়ূরের স্বরূপে প্রকাশিত হয়েছেন।  অর্থাৎ সিরিয়ালের পাখি এখন রীতিমতো সিনেমার নায়িকা। 

নিজের তৃতীয় ছবির কাজ শুরু করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। আসছে ট্যাংরা ব্লুজ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন এই আভিনেত্রী। ট্যাংরা ব্লুজ ছবিটির পরিচালনা করছেন সুপ্রিয় সেন। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নবারুণ বোস। এ খবরেই মধুমিতা সরকার আলোচনায়। তবে মধুমিতা সরকার নিজেকে সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করছেন তাতে করে নেটিজেনরা ক্রমশ দিকভ্রান্ত হচ্ছেন, তাল সামলাতে পারছেন না এ কথা অনুমান করে বলাই যায়। 

যদিও কয়েকদিন আগে পোশাক নিয়ে দারুণ সমালোচনার কবলে পড়েছিলেন মধুমিতা। তবে সেসবকে পাত্তা দেননি। যেমন বুধবার আরেকটি 'আগুন' ছবি পোস্ট করে দিলেন। লিখলেন 'আমি পুড়ে যাই।' ছবি দেখে মনে হচ্চছে না মধুমিতা পুড়ছেন, তিনি পোড়াচ্ছেন।   

এদিকে, ট্যাংরা ব্লুজ ছবিতে মধুমিতার চরিত্রের নাম জয়ী। পরমব্রতকে দেখা যাবে সঞ্জীব মণ্ডলের চরিত্রে। ছবির গল্পে দেখা যায়, জয়ী হলেন মুম্বাইয়ের একজন উঠতি সংগীত পরিচালক। জয়ী মুম্বাইয়ের চাকচিক্যে ভরা জীবন থেকে বেরিয়ে এসে ট্যাংরাতে তার বাবার একটি অভিজাত অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেন। একদিন বাড়ি ফেরার পথে রাস্তাতেই বস্তির কিছু বাচ্চাদের পারফরম্যান্সে মুগ্ধ হয় জয়ী। তবে আকস্মিক বোমা বিস্ফোরণে সব কিছু ওলটপালট হয়ে যায়।

বস্তির বাচ্চাদের নিয়ে সঞ্জীব ফের ব্যান্ডটি পুনরুজ্জীবিত করার চেষ্টা করছেন এবং তবে তার কথায় ব্রেকথ্রু পাওয়া খুব কঠিন। ছবির গল্পে দেখা যাবে, জয়ীর সঙ্গে আলাপে বদলে যায় সঞ্জীবের জীবন। তবে কিভাবে ট্যাংরা ব্লুজ-এর গল্প এগোবে, তা ছবি মুক্তির পরই জানা যাবে।