রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পূজা চেরির ‘জ্বীন’ হওয়ার কাহিনী প্রকাশ্যে এল

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

পূজা চেরি। দেশে মাত্র দুইটি ছবি করেই সবার নজরে চলে আসেন তিনি। তার অভিনয়ের গুণে মুগ্ধ সবাই। কিন্তু এবার প্রকাশ্যে এল অভিনেত্রীর ভয়ংকরজ্বীনরূপ।

পাঠক একটু বিচলিত হচ্ছেন তো? ভাবছেন লাস্যময়ী নায়িকার অশ্বরীরি কোন আত্মার কথা? যদি এমনটা ভেবে থাকেন তাহলে ভুল ভাবছেন। ব্যপারটা একটু খোলাসা করা যাক।

নাদের চৌধুরী পরিচালিতজ্বীনসিনেমা অভিনয় করছেন নায়িকা পূজা চেরি। আর ছবিটির ফার্স্টলুক প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার। যেখানে নায়িকা ভয়ংকরজ্বীনরূপে হাজির হয়েছেন।

জাজ মাল্টিমিডিয়া বৃহস্পতিবার রাতে তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এর ফার্স্টলুক প্রকাশ করেন।

যেখানে ভয়ংকর এক জ্বীনের বেশে দেখা মেলে পূজা চেরির।

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলীমুল্লাহ খোকন এর আগে বলেন, ‘জ্বীন কাজ সমানতালে চলছে। শুটিং প্রায় শেষের পথে।  বাকি আছে গানের কিছু শুটিং।

পরিচালক নাদের চৌধুরী জানান, এটি একটি সাইকো থ্রিলার গল্পের ছবি। ছবিতে পূজা মোনালিসা চরিত্রে অভিনয় করেন। দেখা যাবে তার ওপর একটা জ্বিন ভর করেছে। আর নানা রকম ঘটনা ঘটাতে থাকে সে।

পূজা চেরি বলেন, আমার ক্যারিয়ারে যে কয়টা সিনেমা করেছি তার মধ্যে এটা একেবারেই আলাদা একটা গল্পের সিনেমা হতে চলেছে। দর্শক ভিন্ন ধরনের স্বাদ পাবে।

ছবিতে পূজা ছাড়াও আরো অভিনয় করেছেন সজল, রোশান , নবীসহ আরো অনেকে।

২৬ আগস্ট থেকে শুটিং শুরু হয় জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবিজ্বীন’-এর। সাভারের আমিন বাজার, মানিকগঞ্জ, ঢাকার এফডিসিসহ নানা জায়গায় সিনেমাটির শুটিং চলে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –