ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনায় তূর্ণা নিশীথার চালক, সহকারী চালক ও পরিচালককে বরখাস্ত ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আন্তঃনগর উদয়ন এক্সপ্রেসে তুর্ণা নীশিতার ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ১৬ জনে দাঁড়িয়েছে।

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
ট্রেন দুর্ঘটনার ঘটনায় তদন্ত কমিটি গঠন, ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার প্রতি ১ লাখ টাকা এবং আহতদের ১০ হাজার টাকা করে সাহায্যের ঘোষণা রেলপথ মন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন আজ রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান আগামী ৮ ডিসেম্বর টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ৩৮তম স্থানে বাংলাদেশের মোহাম্মদ নাঈম
৩৩৩

প্রথম দিনেই ১৩২৮ মনোনয়নপত্র বিক্রি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পেতে প্রথম দিনেই ১৩২৮ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, আটটি বিভাগীয় বুথ থেকে সারা দিনে ১৩২৮ জন সম্ভাব্য প্রার্থী নৌকা প্রতীক বরাদ্দের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন।

এরমধ্যে রংপুর বিভাগ থেকে ১২৯ জন, খুলনা বিভাগ থেকে ১৯৫ জন, ঢাকা বিভাগ থেকে ২০৬ জন, সিলেট বিভাগ থেকে ৭৮ জন, চট্টগ্রাম বিভাগ থেকে ২২১ জন, রাজশাহী বিভাগ থেকে ১৮৪ জন, বরিশাল বিভাগ থেকে ১৫৪ জন ও ময়মনসিংহ বিভাগ থেকে ১৬১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জানা গেছে, প্রতিটি মনোনয়নপত্র বাবদ সম্ভাব্য প্রার্থীদের পরিশোধ করতে হয়েছে ৩০ হাজার টাকা। সে হিসেবে অনুযায়ী ১ হাজার ৩২৮টি মনোনয়নপত্র বিক্রি থেকে প্রথম দিনেই আওয়ামী লীগের আয় হয়েছে ৩ কোটি ৯৮ লাখ ৪০ হাজার টাকা।

নির্বাচনের তফসিল ঘোষণার পরদিন শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর