ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৬১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৭ জন, লালমনিরহাটে ১৯ জন, গাইবান্ধায় ১৬ জন, কুড়িগ্রামে ৭ জন, ঠাকুরগাঁওয়ের ১ জন ও বগুড়ার ১ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি, রংপুর পৌরসভার সাবেক মেয়র মোহম্মদ আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করলেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অর্থনীতির সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: কৃষিমন্ত্রী কারিগরি শিক্ষায় ভর্তির হার ৫০ শতাংশে উন্নীত করা হবে: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে, ২০২২-এ অস্ট্রেলিয়ায় মুজিববর্ষেই বঙ্গবন্ধুর পলাতক খুনীদের ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন
৬০

প্রধানমন্ত্রীর প্রনোদনা পেল নীলফামারীর নন-এমপিও শিক্ষকরা 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রনোদনা বিতরন শুরু হয়েছে করোনা ভাইরাসের কারনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ নীলফামারীর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের নন-এমপিও শিক্ষক-কর্মচারীগনের মাঝে।

গতকাল রবিবার(৫ জুলাই/২০২০) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার ২৬৪ জন শিক্ষক ও ৬৯ জন কর্মচারীর মাঝে ১৪ লাখ ৯২ হাজার ৫ শত টাকা বিতরন করা হয়। প্রত্যক শিক্ষককে ৫ হাজার ও প্রতি কর্মচারিকে ২ হাজার ৫ শত করে টাকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী ৩ আসন জলঢাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল, উপজেলা  চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,  উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, উপজেলা আ'লীগের সাধারন স¤পাদক সহীদ হোসেন রুবেল, উপজেলা কৃষি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক।


অপর দিকে নীলফামারী সদরের ৪৫৭জন শিক্ষক এবং ২৩৬জন কর্মচারীর মাঝে এই প্রনোদনা বিতরন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ৩৪ লাখ ৬৫হাজার টাকা বিতরণ করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার ও জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর