শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
আবরার হত্যা: বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার হাবিপ্রবি`র সান্ধ্যকালীন এমবিএ`র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত এনএসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক ১৮ বিএনপি রাজনীতির পথ হারিয়ে গুজবের রাজনীতি করছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ লালমনিরহাটে বাস চলাচল স্বাভাবিক, ছেড়েছে সব রুটের বাস দেশের অর্থনীতির উন্নয়নে কৃষকের মুখের হাসি ফুটবেঃ কৃষিমন্ত্রী আজ সন্ধ্যায় ঢাকায় আসছেন বান কি মুন ২য় টেস্ট ম্যাচ দেখতে একদিনের সরকারি সফরে কলকাতায় প্রধানমন্ত্রী রংপুর অঞ্চলে প্রতি হেক্টরে পেঁয়াজের উৎপাদন বেড়েছে ১২ টন ‘অর্থোডক্স ও ইসলাম- শান্তির ধর্ম’ শিরোনামের এক সম্মেলনে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, ইসলামের ভিত্তি হলো মানবিক মূল্যবোধ।
৪০০

প্রেক্ষাগৃহে হাউজফুল ‘হাসিনা; অ্যা ডটারস টেল’

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

‘হাসিনা; অ্যা ডটার টেল’

দেশের চারটি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস্ টেল’। বহুল প্রতিক্ষিত এই সিনেমা মুক্তি পাওয়ার পর অজানাকে জানার আগ্রহ নিয়ে মানুষ ভীড় করছে প্রেক্ষাগৃহগুলোতে। আর কাউকেই হতাশ করেনি এ ডকুফিল্মটি।

পুরো ৭০ মিনিট ছিলো মুগ্ধতা এবং অশ্রুঝরা! এ সময় মানুষ শেখ হাসিনাকে একজন প্রধানমন্ত্রী হিসেবে দেখেননি, দেখেছেন একজন অটপৌরে সাধারণ বাঙালী নারীকে। ঠিক যেমনটা উপস্থাপন করতে চেয়েছিলেন নির্মাতা রেজাউর রহমান খান পিপলু।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস ও মধুতি সিনেমা হলে খোঁজ নিয়ে জানা গেল, প্রতিটি শোতেই দর্শকের অংশগ্রহণ বেশ ভালো।

স্টার সিনেপ্লেক্সের জৈষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন ডেইলি বাংলাদেশকে বলেন, ট্রেলার প্রকাশের পর থেকেই মানুষের মধ্যে সিনেমাটি দেখার আগ্রহ তৈরী হয়েছে প্রবলভাবে। শুক্রবার আমাদের এখানে প্রথমদিন ৫টি করে শোয়ের আয়োজন করি। এখন পর্যন্ত প্রতিটি শো-ই হাউজফুল। বুধবার বাদে প্রতিদিনই ৫টি করে শো চলবে। আশা করছি, এই শো-গুলোও হাউজফুল হবে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, প্রথম দিন যে পরিমাণ মানুষ বঙ্গবন্ধু কন্যার ডকুফিল্ম দেখতে এসেছেন তাতে আমরা সন্তুষ্ট। কারন এ ধরনের ডকুফিল্ম প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়াটাও একটা রেকর্ড। এই ডকুফিল্মটা সবারই দেখা উচিত।

এছাড়া চট্টগ্রামের সিলভার স্ক্রীন ও রাজধানীর ব্লকবাস্টার সিনেমাস্-এ বেশ ভালো চলছে সিনেমাটি। সিলভার স্ক্রীনে প্রথমদিন চারটি শো হাউজফুল ছিলো।

সিনেমা দেখে এসে নিজাম উদ্দীন নামক এক তরুণ লিখেন, অনেক অজানাকে জানলাম। ধন্যবাদ পরিচালককে, অজানা অনেক তথ্য সাবলিলভাবে উপস্থাপন করার জন্য।

শুক্রবার স্টার সিনেপ্লেক্সে ‘হাসিনা; অ্যা ডটারস টেল’ দেখে মাহফুজ মিশু বলেন, অসাধারণ নির্মাণ। এটি শুধু একটি ডকুফিল্ম না, রাজনীতিক ও প্রধানমন্ত্রীর বাইরে একজন শেখ হাসিনাকে জানার ও বোঝার দারুণ সুযোগ এটি।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –