ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
৫৬৩

প্রেক্ষাগৃহে হাউজফুল ‘হাসিনা; অ্যা ডটারস টেল’

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮  

‘হাসিনা; অ্যা ডটার টেল’

দেশের চারটি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস্ টেল’। বহুল প্রতিক্ষিত এই সিনেমা মুক্তি পাওয়ার পর অজানাকে জানার আগ্রহ নিয়ে মানুষ ভীড় করছে প্রেক্ষাগৃহগুলোতে। আর কাউকেই হতাশ করেনি এ ডকুফিল্মটি।

পুরো ৭০ মিনিট ছিলো মুগ্ধতা এবং অশ্রুঝরা! এ সময় মানুষ শেখ হাসিনাকে একজন প্রধানমন্ত্রী হিসেবে দেখেননি, দেখেছেন একজন অটপৌরে সাধারণ বাঙালী নারীকে। ঠিক যেমনটা উপস্থাপন করতে চেয়েছিলেন নির্মাতা রেজাউর রহমান খান পিপলু।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস ও মধুতি সিনেমা হলে খোঁজ নিয়ে জানা গেল, প্রতিটি শোতেই দর্শকের অংশগ্রহণ বেশ ভালো।

স্টার সিনেপ্লেক্সের জৈষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন ডেইলি বাংলাদেশকে বলেন, ট্রেলার প্রকাশের পর থেকেই মানুষের মধ্যে সিনেমাটি দেখার আগ্রহ তৈরী হয়েছে প্রবলভাবে। শুক্রবার আমাদের এখানে প্রথমদিন ৫টি করে শোয়ের আয়োজন করি। এখন পর্যন্ত প্রতিটি শো-ই হাউজফুল। বুধবার বাদে প্রতিদিনই ৫টি করে শো চলবে। আশা করছি, এই শো-গুলোও হাউজফুল হবে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, প্রথম দিন যে পরিমাণ মানুষ বঙ্গবন্ধু কন্যার ডকুফিল্ম দেখতে এসেছেন তাতে আমরা সন্তুষ্ট। কারন এ ধরনের ডকুফিল্ম প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়াটাও একটা রেকর্ড। এই ডকুফিল্মটা সবারই দেখা উচিত।

এছাড়া চট্টগ্রামের সিলভার স্ক্রীন ও রাজধানীর ব্লকবাস্টার সিনেমাস্-এ বেশ ভালো চলছে সিনেমাটি। সিলভার স্ক্রীনে প্রথমদিন চারটি শো হাউজফুল ছিলো।

সিনেমা দেখে এসে নিজাম উদ্দীন নামক এক তরুণ লিখেন, অনেক অজানাকে জানলাম। ধন্যবাদ পরিচালককে, অজানা অনেক তথ্য সাবলিলভাবে উপস্থাপন করার জন্য।

শুক্রবার স্টার সিনেপ্লেক্সে ‘হাসিনা; অ্যা ডটারস টেল’ দেখে মাহফুজ মিশু বলেন, অসাধারণ নির্মাণ। এটি শুধু একটি ডকুফিল্ম না, রাজনীতিক ও প্রধানমন্ত্রীর বাইরে একজন শেখ হাসিনাকে জানার ও বোঝার দারুণ সুযোগ এটি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর