ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১০

ফরাসি কাপের সেমি-ফাইনালে উঠেছে পিএসজি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

দিজোঁকে গোল বন্যায় ভাসিয়ে ফরাসি কাপের সেমি-ফাইনালে উঠেছে পিএসজি। প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে ৬-১ গোলে জিতেছে প্যারিসের ক্লাবটি। সব প্রতিযোগিতা মিলে এই নিয়ে টানা ২২ ম্যাচ অপরাজিত আছে টমাস টুখেলের দলটি।

ম্যাচ শুরুর ৪৭ সেকেন্ডের মাথায় ভেসলির আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি। ত্রয়োদশ মিনিটে মুঁনির গোলে সমতায় ফেরে দিজোঁ। তবে ৪৪তম মিনিটে কিলিয়ান এমবাপের গোলে ফের এগিয়ে যায় ফরাসি চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে হেডে ব্যবধান বাড়ান চিয়াগো সিলভা। ৫৫তম মিনিটে ফরাসি ফরোয়ার্ড এমবাপের ক্রস পেয়ে পাবলো সারাবিয়া স্কোরলাইন ৪-১ করলে পিএসজির জয় প্রায় নিশ্চিত হয়ে যায়।

৮৬তম মিনিটে স্বাগতিক ডিফেন্ডার কলিবালি আরেকটি আত্মঘাতী গোল করে বসেন। আর যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার সারাবিয়া।